1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বিজয় দিবসকে কেন্দ্র করে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেন মাগুরা জেলার পুলিশ - চ্যানেল দুর্জয়
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন

বিজয় দিবসকে কেন্দ্র করে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেন মাগুরা জেলার পুলিশ

  • প্রকাশিত : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩

আব্দুল্লাহ আল সাকিব,মাগুরা প্রতিনিধি::-পুলিশ লাইন্স ড্রিল শেডে মাগুরা জেলার সকল পুলিশ বীর মুক্তিযোদ্ধা এবং তাঁদের পরিবারবর্গকে সংবর্ধনা প্রদান করা হয় ।


ঐতিহ্য ও গৌরবময় বিজয়ের ৫৩ বছর উদযাপন উপলক্ষে মাগুরা জেলার অবসরপ্রাপ্ত পুলিশ বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ আবু নাসের বেগ, জেলা প্রশাসক, মাগুরা মহোদয়। সভাপত্বি করেন জনাব মোঃ মশিউদ্দৌলা রেজা,পিপিএম (বার), পুলিশ সুপার, মাগুরা মহোদয়।


জেলা পুলিশের পক্ষ থেকে অবসরপ্রাপ্ত পুলিশ বীর মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে সংবর্ধনা জানান জনাব মোঃ মশিউদ্দৌলা রেজা,পিপিএম (বার), পুলিশ সুপার, মাগুরা মহোদয়।


পুলিশ সুপার ও জেলা প্রশাসক বীর মুক্তিযোদ্ধা ও তাঁদের পরিবারবর্গের বিভিন্ন স্মৃতিচারণ মূলক বক্তব্য ও সমস্যার কথা মনোযোগ সহকারে শোনেন এবং সমস্যাগুলোর সমাধান দেয়ার আশ্বাস প্রদান করেন। মহান মুক্তিযুদ্ধে অংশ গ্রহণকারী মাগুরা জেলার সকল বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের এবং তাদের পরিবারের সদস্যদের মধ্যে জেলা পুলিশের পক্ষ থেকে সম্মাননা স্মারক তুলে দেন পুলিশ সুপার মাগুরা মহোদয় । পুলিশ সুপার আরও বলেন সকল পুলিশ মুক্তিযোদ্ধাদের এবং তাঁদের পরিবারবর্গকে সার্বক্ষণিক সাহায্যের হাত বাড়িয়ে দিবে জেলা পুলিশ, মাগুরা।


এ সময় আরও উপস্থিত ছিলেন জনাব মোঃ কলিমুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)মাগুরা; জনাব মোঃ তোফাজ্জল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্),মাগুরা; জনাব দেবাশীষ কর্মকার, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল), মাগুরা; জনাব মোঃ মোস্তাফিজুর রহমান সহকারী পুলিশ সুপার (শালিখা সার্কেল),মাগুরাসহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ ও মুক্তিযোদ্ধাগণের স্বজনবৃন্দ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (বিকাল ৪:৩১)
  • ২৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
313
3286392
Total Visitors