1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ভিকি কাকে বললেন,ক্যাটরিনাকে বিয়ে না করলে তোমাকেই করতাম? - চ্যানেল দুর্জয়
বুধবার, ০১ মে ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

ভিকি কাকে বললেন,ক্যাটরিনাকে বিয়ে না করলে তোমাকেই করতাম?

  • প্রকাশিত : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩

ডেক্স রিপোর্ট||সামনেই ‘ডাঙ্কি’র মুক্তি। বড়দিনের ঠিক আগে ২১ ডিসেম্বর আসছে ডাঙ্কি। আপাতত তাই এই ছবি নিয়েই চর্চা তুঙ্গে। আর হবে নাই বা কেন, শাহরুখের ছবি বলে কথা! তার ওপর আবার এই ছবিতে উপরি পাওনা তাপসী পান্নু ও ভিকি কৌশল। এই ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়ে ভিকির সঙ্গে বেশ বন্ধুত্ব তৈরি হয়েছে শাহরুখের। আর সাম্প্রতিক এক অনুষ্ঠানে সে কথাই খোলাসা করেছেন খোদ ‘বাদশা’।

সে তো না হয় হলো কিন্তু শাহরুখ ভিকিকে নিয়ে যা বলেছেন সে কথা শুনলে চমকে যেতে হয়। সোমবার, ‘ডাঙ্কি’র নির্মাতারা তাদের ইউটিউব চ্যানেলে একটা মজাদার নতুন ভিডিও পোস্ট করেছেন। ভিডিওতে শাহরুখকে তাপসী পন্নু ও রাজকুমার হিরানির সঙ্গে ডাঙ্কি নিয়ে কথা বলতে দেখা গেছে। শাহরুখ ছবিতে ‘ক্লাসরুমের দৃশ্য’ শুটিংয়ের এক ঘটনা শেয়ার করেছেন। 

শাহরুখ বলেন, ‘মানুষ রক্তের সম্পর্ক ভাই হয় কিন্তু আমরা লেবু ভাই হয়ে গিয়েছিলাম। আমরা প্রেমে পড়েছিলাম। কয়েকবার ভিকি এমনও বলেছে যে, আমি ক্যাটরিনা কাইফকে খুব তাড়াতাড়ি বিয়ে করে ফেলেছি, না হলে আমি তোমাকে বিয়ে করতাম।

পরিচালক রাজকুমার হিরানি এই কথা প্রসঙ্গে বলেন, তিনি অবাক হয়েছিলেন যখন ছবির একটা দৃশ্যে শাহরুখ একটা লেবুর টুকরো চেটে নেন এবং তার পরে সেটা ভিকি কৌশলকে দিয়েছিলেন এবং তিনিও সেটে চেটে বসেন। শাহরুখ তখন রসিকতা করে বলেন যে, এখনো তারা মাঝে মাঝে দেখা করে এবং একই লেবু ভাগ করে নেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (সকাল ৬:২৮)
  • ১লা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২২শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৮ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
101
3312385
Total Visitors