1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
অগ্রিম বুকিংয়ে প্রভাসকে টেক্কা শাহরুখের! - চ্যানেল দুর্জয়
বুধবার, ০১ মে ২০২৪, ০১:১৮ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

অগ্রিম বুকিংয়ে প্রভাসকে টেক্কা শাহরুখের!

  • প্রকাশিত : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩

ডেক্স রিপোর্ট||চলতি বছর দু-দুটো ব্লকবাস্টার সিনেমা উপহার দেওয়ার পর এবার তৃতীয় হিটের অপেক্ষায় শাহরুখ খান। দুই দিন বাদেই মুক্তি পাবে তার বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ডানকি’। ইতোমধ্যেই যার অগ্রিম বুকিংও শুরু হয়ে গেছে। আর অগ্রিম বুকিংয়েই রীতিমত মাত করছে আসন্ন এই ছবিটি!

জানা গেছে, অগ্রিম বুকিং বাবদ ইতোমধ্যেই প্রায় ১০ কোটির ব্যবসা করে ফেলেছে শাহরুখের ‘ডানকি’। স্যাকনিল্ক এর রিপোর্ট বলছে, ভারতে ৯৯৪৯টি শোয়ের জন্য ২.৬ লাখেরও বেশি অগ্রিম টিকিট বিক্রি হয়েছে সিনেমাটির। যা বাবদ অগ্রিম বুকিংয়েই ৭.৬২ কোটি রুপি আয় করেছে ছবিটি। টাকার অঙ্কে যা প্রায় ১০ কোটির কাছাকাছি।

এদিকে সারা ভারত জুড়ে ৪৪০০টি শোয়ের জন্য ২.৫ লাখ টিকিট অগ্রিম বিক্রি করে ‘সালার’ আয় করেছে মাত্র ৬.১৪ কোটি রুপি। ফলে বলাই বাহুল্য অগ্রিম বুকিংয়ে প্রভাসের ‘সালার’কে টেক্কা দিবে শাহরুখের এই সিনেমা।

একই সময়ে দুই বড় তারকার সিনেমা মুক্তি পাওয়া নতুন কিছু নয়। এর আগেও একাধিকবার এ ঘটনার সাক্ষী হয়েছে বলিউড। তবে এবার যেন বড় মহারণের সাক্ষী হতে যাচ্ছে ভারতীয় সিনেমা। একদিকে শাহরুখ-হিরানি জুটির বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ডানকি’, অন্যদিকে প্রভাস-প্রশান্ত নীলের ‘সালার’!

২১ ডিসেম্বর মুক্তি পাবে ‘ডানকি’ আর ২২ ডিসেম্বর মুক্তি পাবে ‘সালার’। কেউ কেউ মনে করছেন শাহরুখের এই দুর্দান্ত ফর্মে প্রভাস আরেকটি ধাক্কা খেতে যাচ্ছেন। অগ্রিমই বুকিংও যেন সেদিকেই ইশারা দিচ্ছে। তবে মুক্তির পর প্রথম তিন দিনের আয়ই বলে দিবে কার রাজত্ব চলবে বক্স অফিসে!

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (দুপুর ১:১৮)
  • ১লা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২২শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৮ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
180
3320435
Total Visitors