1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ব্যথায় কাতর মাশরাফি  - চ্যানেল দুর্জয়
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:২০ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

ব্যথায় কাতর মাশরাফি 

  • প্রকাশিত : শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩

জেলা প্রতিনিধি||নির্বাচনের তফশিল অনুযায়ী, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীদের প্রচার শুরু হয়েছে ১৮ ডিসেম্বর থেকে। তবে হাঁটুর ইনজুরির কারণে এখনো প্রচারে নামতে পারেননি নড়াইল-২ আসনের প্রার্থী মাশরাফি বিন মুর্তজা। তার পক্ষে প্রচার চালাচ্ছেন জেলা আওয়ামী লীগের নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা। 

দ্বিতীয়বারের মতো বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে মনোনয়ন পেয়েছেন দলটির যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক এবং বর্তমান সংসদ সদস্য জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। 

স্বজনদের সূত্রে জানা গেছে, বেশ কিছু দিন ধরে হাঁটুর ব্যথা বেড়েছে মাশরাফির। এতদিন বাড়িতে চিকিৎসা নিলেও ১৩ ডিসেম্বর থেকে ব্যথা বাড়ায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি। এখন অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। 

সব ঠিক থাকলে আগামী ২৪ ডিসেম্বর থেকে প্রচারে নামবেন তিনি। প্রথমে নিজ ইউনিয়ন মাইজপাড়া থেকে তার প্রচার শুরু হবে। 

প্রসঙ্গত, নড়াইল-২ আসনে মাশরাফির প্রতিদ্বন্দ্বী হিসেবে রয়েছেন সাবেক এক এমপিসহ ৫ প্রার্থী। 

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ১১:২০)
  • ২৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
342
3287908
Total Visitors