1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
খালেদা জিয়ার কেবিনে ঢোকার চেষ্টাকালে আটক যুবককে রিমান্ডে চায় পুলিশ - চ্যানেল দুর্জয়
বুধবার, ০১ মে ২০২৪, ১০:২২ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

খালেদা জিয়ার কেবিনে ঢোকার চেষ্টাকালে আটক যুবককে রিমান্ডে চায় পুলিশ

  • প্রকাশিত : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩

ডেক্স রিপোর্টttরাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার কেবিনে ঢোকার চেষ্টাকালে আটক যুবককে সন্দেহভাজন হিসেবে গ্রেপ্তার দেখানো হয়েছে। পাঁচ দিনের রিমান্ড চেয়ে আজ রোববার তাঁকে আদালতে পাঠানো হয়েছে।

গতকাল শনিবার বিকেলে এভারকেয়ার হাসপাতালে সন্দেহভাজন হিসেবে সুজন (৩৪) নামের ওই যুবককে আটক করে হাসপাতাল কর্তৃপক্ষ। পরে তাঁকে ভাটারা থানার পুলিশের কাছে সোপর্দ করা হয়।

পুলিশ জানিয়েছে, সুজনের বাড়ি ফরিদপুরের সদরপুর উপজেলার চর চাঁদপুরে। তিনি বেকার।

ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম আজ বেলা তিনটার দিকে প্রথম আলোকে বলেন, সুজনকে ফৌজদারি কার্যবিধির ৫৪ ধারায় (সন্দেহজনক) গ্রেপ্তার দেখিয়ে পাঁচ দিনের রিমান্ড চেয়ে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে পাঠানো হয়েছে। রিমান্ড মঞ্জুর হলে তিনি কেন এভারকেয়ার হাসপাতালে এলেন এবং কেনই–বা তিনি খালেদা জিয়ার কেবিনে প্রবেশের চেষ্টা করছিলেন, সে বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (রাত ১০:২২)
  • ১লা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২২শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৮ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
169
3331067
Total Visitors