1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
তারাগঞ্জের জনসভায় প্রধানমন্ত্রী - চ্যানেল দুর্জয়
বুধবার, ০১ মে ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

তারাগঞ্জের জনসভায় প্রধানমন্ত্রী

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩

ডেক্স রিপোর্ট||দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারে ‘নৌকা’য় ভোট চাইতে রংপুরে এসে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকালে তিনি রংপুরে পৌঁছে তারাগঞ্জ ওয়াকফ স্টেট সরকারি কলেজ মাঠের জনসভায় যোগ দিয়েছেন।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা তার এই সফরে তারাগঞ্জ ছাড়াও মিঠাপুকুর এবং পীরগঞ্জে পৃথক নির্বাচনি জনসভায় অংশ নেবেন। এসব জনসভা জনসমুদ্রে পরিণত করার লক্ষ্যে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানিয়েছেন দলের নেতারা।

পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনা পীরগঞ্জে স্বামী ড. ওয়াজেদ মিয়ার কবরও জিয়ারত করবেন। পাঁচ বছর পর শ্বশুরালয়ে তার এই আগমনকে ঘিরে সাজ সাজ রব উঠেছে পুরো জেলায়।

প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে সাটানো হয়েছে ব্যানার, পোস্টার, বিলবোর্ড ও ফেস্টুন। গেট সাজানো হয়েছে পুরো জেলাজুড়ে। পীরগঞ্জে জনসভাস্থলে প্রস্তুত রয়েছে নৌকার আদলের তৈরি সভামঞ্চ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (রাত ১১:৪০)
  • ১লা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২২শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৮ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
189
3332570
Total Visitors