1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে যা বললেন কাদের সিদ্দিকী  - চ্যানেল দুর্জয়
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন

দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে যা বললেন কাদের সিদ্দিকী 

  • প্রকাশিত : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩

ডেক্স রিপোর্ট||কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, আমাদের দেশের অবস্থা ভালো নেই। একেবারেই ভালো নেই। দেশের মানুষের মানবিকতা নেই, মান-সম্মান নেই, ছোট-বড় পার্থক্য নেই— সবাই বাদশা।

শুক্রবার রাত ১০টার দিকে বাসাইল উপজেলার কলিয়া গ্রামে হজরত ছিদ্দিক তোতা শাহ কবিরের (রা.) বার্ষিক মাহফিলে এসব কথা বলেন তিনি। 

গত পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী আব্দুর রহিম আহমেদকে পরাজিত করে বিজয়ী হন কাদের সিদ্দিকীর কৃষক শ্রমিক জনতা লীগ মনোনীত গামছা প্রতীকের প্রার্থী রাহাত হাসান টিপু।

টাঙ্গাইলের বাসাইল পৌরসভার সাবেক মেয়র আব্দুর রহিম আহমেদকে উদ্দেশ্য করে কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, ইলেকশনে খুব জোর পেয়েছিল, নৌকা পেয়ে। সরকার-মরকার নেই। মানুষ নিয়ে গুঁড়া করে ফেলবে। মানুষের ওপর যারা অত্যাচার করে, মানুষকে যারা ঠকায়, তাদের কোনো ছাড় দেওয়া হবে না।

তিনি আরও বলেন, স্বাধীন দেশে শিশুকে বেঁধে রেখে মুক্তিপণ আদায় করা হয়। এ জন্য মুক্তিযুদ্ধ করিনি। এ জন্য দেশকে স্বাধীন করিনি। এটা মানুষের দেশ হয়নি। যত বড় বড় কথা বলুক, দেশে উন্নয়ন হয়েছে, দালান-ভবন হয়েছে, স্কুল-মাদ্রাসা হয়েছে। সারাদিন যে কামলা দিয়ে খায়, সেই মানুষটা বাজারে গিয়ে পেঁয়াজ কিনতে পারে না, মরিচ কিনতে পারে না, লবণ কিনতে পারে না। আমি চাই যে মানুষ পরিশ্রম করবে, তিনি সম্মান নিয়ে ভালোভাবে বেঁচে থাকবে।

প্রসঙ্গত, বঙ্গবীর কাদের সিদ্দিকী টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গামছা প্রতীকে নির্বাচন করছেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (বিকাল ৩:০৭)
  • ২৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
312
3286120
Total Visitors