1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নড়াইলের পল্লীতে গৃহবধূকে ধর্ষণ আটক-১ - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

নড়াইলের পল্লীতে গৃহবধূকে ধর্ষণ আটক-১

  • প্রকাশিত : রবিবার, ২ আগস্ট, ২০২০

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ এক গৃহবধূকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করা হচ্ছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত ধর্ষককে আটক করেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, নড়াইল সদর থানার চাকুলিয়া গ্রামের নিলু শেখের ছেলে নূরু শেখ স্ত্রীকে নিয়ে লোহাগড়া শহরের লক্ষ্মীপাশা এলাকায় মুজিবর রহমানের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন।উজ্জ্বল রায় (নড়াইল জেলা) প্রতিনিধি জানান, গত শনিবার রাতে স্বামী নূরু বাসায় না থাকায় ফাঁকা পেয়ে বাড়ির মালিক মুজিবর রহমানের ছেলে সজীব শেখ (২৭) নূরুর স্ত্রীকে (২২) একা পেয়ে গলায় ছুরি ধরে ধর্ষণ করে। সজীব ওই নারীর শরীরের বিভিন্ন জায়গায় কামড়িয়ে আহতও করে। ধর্ষণের বিষয়টি কাউকে না বলার জন্য ধর্ষক হুমকি দিয়ে যায়।

ওই নারী চারদিন পর বিষয়টি তার স্বামীকে জানান। স্বামী নূরু শেখ গত বুধবার লোহাগড়া থানায় অভিযোগ করলে রাতেই পুলিশ অভিযুক্ত ধর্ষক সজীবকে আটক করে থানায় নিয়ে আসে। বৃহস্পতিবার দুপুরে নড়াইল সদর হাসপাতালে অভিযোগকারিণীর ডাক্তারি পরীক্ষা করা হয়েছে।

লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, অভিযুক্ত ধর্ষক সজীবকে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ২:১০)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
350
3763206
Total Visitors