1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
‘ঈগল-টিগল চলবে না, শুধু নৌকা চলবে’-চিত্রনায়ক সাইমন সাদিক - চ্যানেল দুর্জয়
বুধবার, ০১ মে ২০২৪, ০২:১২ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

‘ঈগল-টিগল চলবে না, শুধু নৌকা চলবে’-চিত্রনায়ক সাইমন সাদিক

  • প্রকাশিত : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩

ডেক্স রিপোর্ট||‘ঈগল-টিগল চলবে না, শুধু নৌকা চলবে’ বলে মন্তব্য করেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক জাতীয় পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়ক সাইমন সাদিক। আওয়ামী লীগদলীয় নৌকা প্রতীকের সমর্থনে কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) নিজ নির্বাচনি এলাকায় এসে প্রচারে অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন।

শুক্রবার সন্ধ্যায় নিজ জেলা কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার পুমদি ইউনিয়ন পরিষদ এলাকায় আওয়ামী লীগের প্রার্থী ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি এমপির সমর্থনে আয়োজিত নির্বাচনি পথসভায় যোগ দিয়ে তিনি এসব কথা বলেন।

সাইমন সাদিক আরও বলেন, বাংলাদেশে আজ যে উন্নয়ন হয়েছে তা নৌকার হাত ধরে হয়েছে। উন্নয়নের সে ধারাবাহিকতা ধরে রাখার জন্য এবং কিশোরগঞ্জ-হোসেনপুর উপজেলাকে স্মার্ট হিসেবে গড়ে তোলার লক্ষ্যে নৌকা ও লিপি আন্টির কোনো বিকল্প নেই।

তিনি বলেন, প্রধানমন্ত্রী কৌশলের কারণে স্বতন্ত্র প্রার্থী হতে বাঁধা দেননি। কিন্তু তারা নৌকার অতীত ব্যবহার করছে। অতীতে নৌকাকে ব্যবহার করে তারা যে দিনের পর দিন অর্থ ইনকাম করেছে— এখন সেগুলো ফেলে সাধারণ মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। যতই বিভ্রান্তি ছড়ানো হোক ঈগল-টিগল চলবে না, শুধু নৌকা চলবে। আমরা শুধু সুন্দরভাবে নৌকাডা বায়া যাইতে চাই।

এ নির্বাচনি পথসভায় যোগ দেওয়ার পাশাপাশি একশ্রেণির বিভিন্ন বয়সের নারী-পুরুষ কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নের সন্তান জনপ্রিয় চিত্রনায়ক সাইমন সাদিককে একনজর দেখতেও ভিড় জমায়।

উল্লেখ্য, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনে মুক্তিযুদ্ধকালীন প্রবাসী মুজিবনগর সরকারের অস্থায়ী রাষ্ট্রপতি শহিদ সৈয়দ নজরুল ইসলামের কন্যা ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি এমপি আওয়ামী লীগ দলীয় নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন। অন্যদিকে দলীয় মনোনয়ন বঞ্চিত তার বড়ভাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক সামরিক সচিব অবসরপ্রাপ্ত মেজর জেনারেল সৈয়দ সাফায়াতুল ইসলাম ঈগল প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ছোটবোন লিপির সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় অবতীর্ণ হয়েছেন।

কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনের অন্যান্য প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হচ্ছেন— বাংলাদেশের সাংস্কৃতিক মুক্তিজোটের মো. আব্দুল আউয়াল (ছড়ি), ন্যাশনাল পিপলস পার্টি-এনপিপির মো. আনোয়ারুল কিবরিয়া (আম), বাংলাদেশ কংগ্রেস পার্টির মোবারক হোসেন (ডাব), জাতীয় পার্টির প্রার্থী মো. আবদুল হাই (লাঙ্গল), ইসলামী ঐক্যজোটের মো. আশরাফ উদ্দিন (মিনার)।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (দুপুর ২:১২)
  • ১লা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২২শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৮ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
192
3321607
Total Visitors