1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সরকারকে ইতোমধ্যেই লালকার্ড দেখিয়ে দিয়েছে জনগণ: জামায়াত - চ্যানেল দুর্জয়
সদ্যপ্রাপ্ত :

সরকারকে ইতোমধ্যেই লালকার্ড দেখিয়ে দিয়েছে জনগণ: জামায়াত

  • প্রকাশিত : সোমবার, ১ জানুয়ারি, ২০২৪

ডেক্স রিপোর্ট||ভোটদান থেকে বিরত থাকার আহ্বানে রাজধানীতে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন ঢাকা মহানগর উত্তর জামায়াতের নেতাকর্মীরা। সোমবার সকালে উত্তরের বিভিন্ন স্থানে পৃথক পৃথকভাবে লিফলেট বিতরণ করেন তারা।

সকালে উত্তরায় আজমপুরে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন নেতাকর্মীরা। এ সময় ঢাকা মহানগর উত্তর জামায়াতের সেক্রেটারি জেনারেল ড. মুহাম্মদ রেজাউল করিম বলেন, জনগণ সরকারের পাতানো নির্বাচনকে ঘৃণাভরে প্রত্যাখান করেছে। তারা সরকারকে ইতোমধ্যেই লালকার্ড দেখিয়ে দিয়েছে। 

তিনি বলেন, কথিত নির্বাচন কমিশন নামের ইন্তিকাল কমিশন স্বীকার করতে বাধ্য হয়েছে যে, দেশে অনায্য নির্বাচন করা হলে জাতীয় অর্থনীতিতে ধস নামবে এবং আগামী দিনে আরও  স্যাংশন আসবে।

কোনো কোনো প্রার্থীর আত্মস্বীকৃতির কথা উল্লেখ করে জামায়াত নেতা রেজাউল করিম বলেন, তারা নিজেদের ভারতের প্রার্থী বলে দাবি করে পুলকবোধ করছেন। যা রীতিমতো রাষ্ট্রদ্রোহিতা। মূলত এই সরকারই অবৈধ  ও বিনাভোটের সরকার। তাই দেশ ও জাতির বৃহত্তর স্বার্থেই এই নৈশভোটের সরকারকে শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমেই পরাভূত করা হবে, ইনশাআল্লাহ।

এছাড়া মিরপুর ৬০ ফিট সড়ক, শেরেবাংলা নগর এবং ভাষানটেকসহ বিভিন্ন স্থানে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন দলটির নেতাকর্মীরা।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ৮:১৩)
  • ২৭শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাবান ১৪৪৫ হিজরি
  • ১৪ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
103
2533017
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme