1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সাংবাদিক রিটনের বিরুদ্ধে মামলা-জেডিইউজে ও টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নিন্দা - চ্যানেল দুর্জয়
সদ্যপ্রাপ্ত :

সাংবাদিক রিটনের বিরুদ্ধে মামলা-জেডিইউজে ও টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নিন্দা

  • প্রকাশিত : সোমবার, ১৫ জানুয়ারি, ২০২৪

ছাকিন হোসেন: বিএফইউজের সাবেক যুগ্ম মহাসচিব, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের আহবায়ক ও ডিবিসি নিউজের যশোর প্রতিনিধি সাকিরুল কবীর রিটনের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন টেলিভিশ জার্নালিস্ট অ্যাসোসিয়েশন ও যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ।

এক যুক্ত বিবৃতিতে যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের (জেডিইউজে) সভাপতি শেখ দিনু আহমেদ , সাধারণ সম্পাদক দেওয়ান মোর্শেদ আলম ও টেলিভিশ জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সদস্য সচিব শিকদার খালিদ এ ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান।

নেতৃদ্বয় ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানান। নেতৃদ্বয় বলেন, সংবাদপত্র ও সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা স্বাধীন গণমাধ্যমের পরিপন্থী। তাই সাংবাদিক সাকিরুল কবীর রিটনের কিছু হলে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে তা প্রতিহত করা হবে।

অপর এক বিবৃতিতে যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের প্রধান উপদেষ্টা ও দৈনিক লোকসমাজের ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ারুল কবির নান্টু, উপদেষ্টা বদরুদ্দিন বাবুল ও উপদেষ্টা এ.কে.এম গোলাম সরওয়ার এ ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ১:৫৯)
  • ২৭শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাবান ১৪৪৫ হিজরি
  • ১৪ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
95
2531313
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme