1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ভোটের ফলাফলে কারচুপির অভিযোগ পিটিআইয়ের - চ্যানেল দুর্জয়
সদ্যপ্রাপ্ত :

ভোটের ফলাফলে কারচুপির অভিযোগ পিটিআইয়ের

  • প্রকাশিত : শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৪

আন্তর্জাতিক ডেস্কঃ 

পাকিস্তানের জাতীয় নির্বাচনে ভোটের ফলাফলে কারচুপির অভিযোগ তুললো দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই)।

দলটির মুখপাত্র রউফ হাসান দাবি করেছেন, তাদের ভোট চুরি করা হয়েছে। এমনকি ভোটের ফল বদলে দেয়ার শঙ্কাও করছে দলটি। ফলাফল পাল্টে দেয়ার জন্যই ভোট গণনায় নজিরবিহীন দেরি হচ্ছে বলে উল্লেখ করেন তিনি।

এই পিটিআই নেতার দাবি, সব আসনে তাদের সমর্থিত স্বতন্ত্র প্রার্থীরা বড় ব্যবধানে এগিয়ে ছিল। এ কারণে রাতে ভোট গণনা বন্ধ করে দেয়া হয়। রাতের অনেক ফলাফলই দিনে বদলে গেছে।

দেশটির গণমাধ্যমের বরাতে রয়টার্স বলছে, এখন পর্যন্ত ১০০টিরও আসনে গণনা শেষে এগিয়ে রয়েছে পিটিআই সমর্থিত স্বতন্ত্র প্রার্থীরা। আর বেসরকারি সূত্রে পাকিস্তানের সংবাদমাধ্যম জিও নিউজ বলেছে, এখন পর্যন্ত প্রাপ্ত ফলাফলে স্বতন্ত্র প্রার্থীরা জয় পেয়েছেন ৭৩টি আসনে। যাদের বেশিরভাগই ইমরান খানের অনুসারীরা। পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজ (পিএমএল-এন) জিতেছে ৪৮টি আসনে। তৃতীয় অবস্থানে থাকা পাকিস্তান পিপলস পার্টি (পিপিপি) পেয়েছে ৩৫টি আসন। এছাড়া, মুত্তাহিদা কওমি মুভমেন্ট ৩টি, ইস্তেগাম পাকিস্তান পার্টি ২টি, পাকিস্তান মাসহি লিগ ও জমিয়ত উলামা-ই-ইসলাম (এফ) একটি করে আসনে জয় পেয়েছে।

বৃহস্পতিবারের এ নির্বাচনে মোট ২৬৫টি আসনে প্রতিদ্বন্দ্বিতা হয়েছে। সরকার গঠনে দরকার ১৩৩টি আসন। গতকাল বিকেলে ভোটগ্রহণ শেষ হলেও ফলাফল ঘোষণা হচ্ছে খুবই ধীরে। এর জন্য মোবাইল ফোন পরিষেবা বন্ধ করাকে দায়ী করেছে দেশের অন্তর্বর্তীকালীন সরকার।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ১১:০৬)
  • ২৬শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই শাবান ১৪৪৫ হিজরি
  • ১৩ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
110
2530496
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme