1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
এবার রিয়েলিটি শো’র মঞ্চে দেখা যাবে মমতা ব্যানার্জিকে - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
মনিরামপুর-কেশবপুরসহ যেসব উপজেলায় চলছে ভোটগ্রহণ কালীগঞ্জে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫ মাদারীপুরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, বোমা বিস্ফোরণ মেগাস্টার শাকিবের ‘তুফান’ ঝড়ে বাংলাদেশ সাকিব-মোস্তাফিজ-সৌম্যকে ফিরিয়ে বাংলাদেশের দল ঘোষণা তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশি রাজধানীসহ দেশের সব বিভাগে বৃষ্টির সম্ভাবনা, হতে পারে শিলাবৃষ্টি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে আনুষ্ঠানিক স্বীকৃতি দিলো আরও এক দেশ অ্যাস্ট্রাজেনেকায় স্বাস্থ্যঝুঁকি আছে কিনা, খতিয়ে দেখা হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী রাতে ঝড়ের কারণে কিছু জায়গায় ভোটার উপস্থিতি কম: ইসি সচিব

এবার রিয়েলিটি শো’র মঞ্চে দেখা যাবে মমতা ব্যানার্জিকে

  • প্রকাশিত : রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৪

বিনোদন ডেস্কঃ

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা ব্যানার্জিকে প্রথমবারের মত দেখা যাবে রিয়েলিটি শো ‘দিদি নং ওয়ান’ এর মঞ্চে। অনুষ্ঠানটির সঞ্চালক জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি। আগামী ২১ ফেব্রুয়ারি এপিসোডটির দৃশ্যগ্রহণ করা হবে বলে জানা গিয়েছে।

এদিকে গত জানুয়ারিতেই মমতার সাথে দেখা করেছিলেন রচনা। ধারণা করা হয়েছিলো রচনা হয়ত আগামী লোকসভা নির্বাচনে তৃণমূলের হয়ে রাজনীতির মাঠে নামবেন। তবে সব জল্পনা ভেস্তে দিয়ে রচনা জানিয়েছেন, আসলে মুখ্যমন্ত্রীকে অনুষ্ঠানের জন্য আমন্ত্রণ জানাতে গিয়েছিলেন তিনি।

ভারতীয় একাধিক গণমাধ্যমের খবর, আগামী ২১ ফেব্রুয়ারি জি বাংলার জনপ্রিয় এই রিয়েলিটি শো’র স্পেশাল পর্বের শ্যুটিং স্টুডিওতে না হয়ে হাওড়ার ডুমুরজেলা স্টেডিয়ামে হবে।

উল্লেখ্য, পশ্চিমবঙ্গে মমতা ব্যনার্জি ও রচনা ব্যানার্জি দুজনকেই আমজনতা ‘দিদি’ নামে সম্বোধন করে। একজন রাজনৈতিক পরিচয়ে গণমানুষের দিদি, আরেকজন এই অনুষ্ঠানের মাধ্যমে আপামর জনসাধারনের দিদি হয়ে উঠেছেন। দুজনের নামের পদবিও এক। ওপার বাংলার এই জনপ্রিয় শো’র প্রচুর ভক্ত ও দর্শক রয়েছে বাংলাদেশেও।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (সকাল ৭:৩৮)
  • ৯ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১লা জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২৬শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
252
3539555
Total Visitors