1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ছাদ থেকে পড়ে গুরুতর আহত কণ্ঠশিল্পী নকুল - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:০২ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
মনিরামপুর-কেশবপুরসহ যেসব উপজেলায় চলছে ভোটগ্রহণ কালীগঞ্জে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫ মাদারীপুরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, বোমা বিস্ফোরণ মেগাস্টার শাকিবের ‘তুফান’ ঝড়ে বাংলাদেশ সাকিব-মোস্তাফিজ-সৌম্যকে ফিরিয়ে বাংলাদেশের দল ঘোষণা তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশি রাজধানীসহ দেশের সব বিভাগে বৃষ্টির সম্ভাবনা, হতে পারে শিলাবৃষ্টি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে আনুষ্ঠানিক স্বীকৃতি দিলো আরও এক দেশ অ্যাস্ট্রাজেনেকায় স্বাস্থ্যঝুঁকি আছে কিনা, খতিয়ে দেখা হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী রাতে ঝড়ের কারণে কিছু জায়গায় ভোটার উপস্থিতি কম: ইসি সচিব

ছাদ থেকে পড়ে গুরুতর আহত কণ্ঠশিল্পী নকুল

  • প্রকাশিত : সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

বাড়ির ছাদ থেকে পড়ে জ্ঞান হারিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন গীতিকার, গায়ক ও সংগীত পরিচালক নকুল কুমার বিশ্বাস। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) মাদারীপুরে নিজের গ্রামের বাড়িতে ফুলের ডাল কাটতে গিয়ে প্রায় ১৫- ২০ ফিট উঁচু দোতলার ছাদের রেলিংয়ের ওপর থেকে হঠাৎ নীচের শক্ত মাটিতে পড়ে যান তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেজে পোস্ট করে নকুল লিখেন, ‘ছাদ থেকে নীচের শক্ত মাটিতে পড়ে মৃতপ্রায় হয়ে যাই। বিকট শব্দ শুনে স্বজনরা ছুটে যায়। আমার নিথর দেহ পড়ে থাকতে দেখে কান্নার রোল পড়ে যায় বাড়িতে। চোখে মুখে মাথায় পানি দিতে থাকে সবাই’।

পোস্টে তিনি আরও লিখেন, এরপর এম্বুলেন্স ডাকা হয়। সেন্স হারা আমি কিছুই জানি না। সেন্স ফিরে এলে দেখি উপস্থিত সবাই কাঁদছে। মাদারীপুর হাসপাতালে চিকিৎসা হলো। এখন ২-৩ জনের সাহায্য ছাড়া মুভ করা প্রায় অসম্ভব। কিন্তু হঠাৎ মনে হলো পরের দিন ১৬ ফেব্রুয়ারী ভোলার চরফ্যাশনে সোনালী ব্যাংকের জিএম, অর্থ মন্ত্রণালয়ের সচিবের বিশেষ এক অনুষ্ঠান রয়েছে। একমাস আগেই কনফার্ম করেছিলাম।

আয়োজকদের বলেছিলাম যে, আমি বেঁচে থাকলে আপনাদের অনুষ্ঠানে অবশ্যই যাবো। যেহেতু বেঁচে আছি তাই কমিটমেন্ট রক্ষা করতে ভাঙ্গাচোড়া শরীর নিয়ে মারাত্মক অসুস্থ অবস্থায় চরফ্যাশনের মঞ্চে গতকালের গানের আসরে আমি। আমাকে দেখে না হয় কিছু মানুষ শিক্ষা নিক কমিটমেন্ট, কত দামী, কত অমূল্য।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (দুপুর ২:০২)
  • ৯ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১লা জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২৬শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
225
3546990
Total Visitors