1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
টানা ৩ দিন বন্ধের পর বেনাপোল বন্দর দিয়ে আমদানি রপ্তানি শুরু - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

টানা ৩ দিন বন্ধের পর বেনাপোল বন্দর দিয়ে আমদানি রপ্তানি শুরু

  • প্রকাশিত : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

রমজান মাসের রবিবার লাইলাতুল কদরের সরকারি ছুটি ও শুক্র শনিবার সপ্তাহিক ছুটি থাকায় ৩দিনপর বেনাপোল-পেট্রাপোল স্থলবন্দর দিয়ে সোমবার সকাল থেকে আবারও আমদানি রপ্তানি বানিজ্য শুরু হয়েছে। ফলে কর্মচ্ঞ্চল্য ফিরছে বন্দরে এলাকায়। চলছে পন্য লোড আনলোড।

বেনাপোল স্থলবন্দর পরিচালক(ট্রাফিক) রেজাউল করিম জানান রবিবার ছিল লাইলাতুল কদরের সরকারি ছুটি। শুক্র ও শনিবার ছিল সাপ্তাহিক ছুটি। ফলে তিনদিন ছুটি শেষে সোমবার সকাল থেকে বন্দর দিয়ে আমদানি-
রপ্তানি শুরু হয়েছে। বন্দরে পণ্য খালাস প্রক্রিয়াসহ পণ্য ওঠানামা স্বাভাবিক হয়েছে। এছাড়া বেনাপোল-পেট্রাপোল আন্তর্জাতিক সীমান্তপথে পাসপোর্ট যাত্রী চলাচল রয়েছে স্বাভাবিক।

তিনি আরো বলেন শনিবার কাজ হয় কম। বিশেষ ব্যাবস্থায় বন্দর ছিল খোলা। ৩দিনের ক্ষতি পুষিয়ে নিতে রাত দিন কাজ চলবে বলে জানান বন্দর কর্তৃপক্ষ।

বেনাপোল ইমিগ্রেশন ওসি কামরুজ্জামান বিশ্বাস জানান এবার যাত্রীর চাপ রয়েছে কম। ভোগান্তিও কমেছে। তবে অপর অংশে যাত্রী দুর্ভোগ নিয়মে পরিনত হয়েছে বলে জানান তিনি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ১২:৫৩)
  • ৩০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
328
3288138
Total Visitors