1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
চুল কাটা নিয়ে বাবার কাছে বকা খেয়ে ছেলের আত্মহত্যা - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

চুল কাটা নিয়ে বাবার কাছে বকা খেয়ে ছেলের আত্মহত্যা

  • প্রকাশিত : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

রায়হান হোসেন, চৌগাছাঃ

যশোরের চৌগাছায় পিতার উপর অভিমান করে ইসরাইল হোসেন (১৩) নামে সপ্তম শ্রেণীর এক ছাত্র আত্মহত্যা করেছে। সে নারায়নপুর ইউনিয়নের খাইরুল ইসলামের ছেলে ও চাঁদপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র ছিল। বুধবার ( ১৭ এপ্রিল) উপজেলার বড়খানপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পারিবারিক সুত্রে জানা যায়, মঙ্গলবার ইসরাইল চাঁদপাড়া বাজার থেকে স্টাইল করে চুল ছেটে বাড়ি ফেরে। তার চুলের ছাট পছন্দ না হওয়ায় তার পিতা তাকে বকাঝকা করে দুটো চড় মারেন। একারণে সে পিতার উপর অভিমান করে সবার অগোচরে বাড়ির পিছনে আমগাছের ডালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। বুধবার সকালে খায়রুল ইসলাম বাড়ির পিছনে কাজ করতে গিয়ে আমগাছে ছেলের ঝুলন্ত লাশ দেখে ডাক চিৎকার দিলে প্রতিবেশিরা এসে লাশ নামায়।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ৮:২৫)
  • ৩০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
150
3289066
Total Visitors