1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু

  • প্রকাশিত : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

যশোর কেন্দ্রীয় কারাগারে সাদেক আলী (৭৭) নামে এক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু হয়েছে। বুধবার (১৭ এপ্রিল) ভোর সাড়ে ৩টার দিকে যশোর কেন্দ্রীয় কারাগার থেকে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে আনার পথে তার মৃত্যু হয়। সাদেক আলী কুষ্টিয়ার মিরপুর উপজেলার মহদীপুর গ্রামের আব্বাস আলীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করে যশোর কেন্দ্রীয় কারাগারের জেলার শরিফুল আলম জানান, এই আসামি নারী ও শিশু নির্যাতন দমন আইনের যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি। ২০২৩ সালের ১১ মার্চ যশোর কেন্দ্রীয় কারাগারে আসেন। ভোর ৩টা ২৭ মিনিটের দিকে তার শ্বাসকষ্ট দেখা দেয়। জানতে পেরে রাতেই কারাগার থেকে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। হাসপাতালে পাঠানোর পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এ কে এম সুজায়েত হোসেন বলেন, হাসপাতালে আনার আগেই সাদেক আলীর মারা যান। মরদেহ যশোর জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

কারাগার কর্তৃপক্ষ জানায়, তার পরিবারকে খবর দেয়া হয়েছে। তারা আসলে মরদেহ হস্তান্তর করা হবে বলেও জানানো হয়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (দুপুর ১২:২৮)
  • ৩০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
173
3291923
Total Visitors