1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
গনপূর্ত অফিসে ঠিকাদারের হামলা ও প্রকৌশলীকে মারপিট, আটক ২ - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

গনপূর্ত অফিসে ঠিকাদারের হামলা ও প্রকৌশলীকে মারপিট, আটক ২

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

বিশেষ প্রতিনিধি :
রাজশাহীতে গণপূর্ত অফিসে ঠিকাদারের লোকজন হামলা চালিয়েছে। এসময় এক প্রকৌশলীকে মারপিট করা হয়েছে।

সোমবার (১৭ আগস্ট) বেলা ১২টার দিকে গণপূর্ত বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে এ হামলা এবং ভাংচুরের ঘটনা ঘটে। পরে পুলিশ উপস্থিত হয়ে দুজনকে আটক করেছে। এ ঘটনায় মারপিটের শিকার হন গণপূর্ত কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী দেলোয়ার হোসেন।

আহত উপ-প্রকৌশলী দেলোয়ার হোসেন জানান, পুঠিয়ায় ভূমি উন্নয়ন অফিসের কাজ চলছে গণপূর্ত অধিদপ্তরের আওতায়। এই কাজটি পান নগরের লিটন এন্টারপ্রাইজ নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠান। তবে কাজটি করতে গিয়ে লিটন নানা অনিয়মের আশ্রয় নেন। পাশাপাশি নিম্নমানের মালামাল সরবরাহ করেন। এ কারণে নিম্নমানের মালামালগুলো তাকে সরিয়ে নিতে নিতে বলা হয়। এতে ক্ষিপ্ত হয়ে লিটন এবং তার সহযোগীকে নিয়ে আজ বেলা বারোটার দিকে তার অফিসে গিয়ে তার উপর চড়াও হোন এবং মারধর করেন।

এসময় অফিসের বিভিন্ন জিনিসপত্র তছনছ করে লিটন ও তার সহযোগী। পরে পুলিশ গিয়ে তাদের আটক করে।
নগরীর রাজপাড়া থানার ওসি শাহাদৎ হোসেন জানান, উপ-সহকারী প্রকৌশলী মারধরের ঘটনায় দুজনকে আটক করা হয়েছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৫:৫৫)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
174
3785550
Total Visitors