1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ফরিদপুরে ছাত্রী অপহরণ - ৬ জনের বিরূদ্ধে মামলা। - চ্যানেল দুর্জয়
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন

ফরিদপুরে ছাত্রী অপহরণ – ৬ জনের বিরূদ্ধে মামলা।

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০


উজ্জ্বল রায়।। ফরিদপুর জেলার মধুখালী উপজেলার অন্তর্গত বাসপুর গ্রামের এক সংখ্যালঘু ছাত্রী মিলি দেবনাথ (১৬) কে অপহরণ করেছে মোঃ বিপ্লব শেখ সহ আরো ৫ জন দূর্বৃত্ত।

অপহরণের ঘটনাটি ঘটে গত ৪ টা আগস্ট বেলা ১০ ঘটিকার সময়।

মেয়েটির পিতা শ্যামল দেবনাথ বলেন তার মেয়ে স্থানীয় বাজারে যাওয়ার পথে মহিদুল শেখের ছেলে দুর্বৃত্ত মোঃ বিপ্লব শেখ সহ আরও ৫ জন উপজেলা মধুখালী থেকে তাকে অপহরণ করে নিয়ে যায়। অপহরণের উদ্দেশ্য হলো মেয়েটিকে ইসলাম ধর্মে দীক্ষিত করে বিয়ে করা এবং মোটা অঙ্কের টাকা (extortion money) দাবী করা ।

মেয়ের পিতা এই ব্যাপারে মেয়ে উদ্ধারের জন্য মধুখালি থানায় ০৬ আগস্ট -২০ একটি সাধারন ডাইরি নং ১৪২ লিপিবদ্ধ করেছেন । কিন্তু থানা কতৃপক্ষ ১২ দিবস অতিবাহিত হলেও সাধারন ডাইরির উপর ভিক্টিম উদ্ধার করতে পারে নি ।

বাংলাদেশ মাইনরিটি ওয়াচের পক্ষে অ্যাডঃ রবীন্দ্র ঘোষ জানান, মেয়ের পিতার আবেদনের উপর নির্ভর করে ফরিদপুর জেলার পুলিশ সুপার মোঃ আলিমুজামান এবং থানার অফিসার ইন চার্জ মোঃ আমিরুল এর সঙ্গে কথা বলি এবং আসামির বিরুদ্ধে সরাসরি এফ , আই , আর দায়ের করার সুপারিশ করি – কারন সাধারন ডাইরি নং ১৪২ কোন কার্যকরী ভুমিকা রাখতে পারে না ।
১৭ আগস্ট , থানায় মামলা হয়েছে নারী ও শিশু নির্যাতন আইনের ৭/৩০ ধারায় ৬ জন আসামি ১) মো বিল্লাল শেখ (২৫) , ২) মোঃ আলহাজ শেখ (৩০) , ৩) মোঃ রইস শেখ (৩২), ৪) মোঃ কুদ্দুস শেখ (৩৩) , ৫) মোঃ আকিদুল শেখ (৪০) ৬) বেল্লাল শেখ (২৮) এর বিরুদ্ধে ।

মেয়ের পিতা শ্যামল দেবনাথ কান্না বিজড়িত কন্ঠে বলেন ” আমার নাবালিকা কন্যাকে আসামীরা জিম্মি করেছে বিভিন্ন ভাবে মোটা অঙ্কের টাকা দাবী করছে , তারা আমার কন্যাকে মেরে ফেলবে,আপনারা মেয়েকে রক্ষা করুন” ।

বাংলাদেশ মাইনরিটি ওয়াচ অপহরন ও নাবালিকা মেয়ে আটকিয়ে রেখে মোটা অঙ্কের টাকা দাবী এবং এ প্রক্রিয়াকে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছে ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (রাত ২:০৬)
  • ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
141
3828429
Total Visitors