1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ব্রাহ্মণবাড়িয়ায় মাদ্রাসা অধ্যক্ষের বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ - চ্যানেল দুর্জয়
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:০১ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় মাদ্রাসা অধ্যক্ষের বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

  • প্রকাশিত : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ায় মাদ্রাসা অধ্যক্ষের বিরুদ্ধে তার এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আদালতে মামলা হয়েছে। গত সোমবার (১৭ আগস্ট) জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এ ছাত্রীর মা বাদী হয়ে এই মামলা দায়ের করেন। মামলায় আশুগঞ্জের তারুয়া জামিয়া ছোবহানীয়া মহিলা মাদ্রাসার অধ্যক্ষ মো. অলিউল্লাহ ছোবহানী (৩৫) এবং তার পিতাসহ ৫ জনকে আসামি করা হয়। আদালত মামলাটি তদন্তের দায়িত্ব দিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে।

মামলার এজাহারে বলা হয়, মো. অলিউল্লাহ ছোবহানী দু’মাস পূর্বে তারুয়া গ্রামে জামিয়া ছোবহানীয়া মহিলা মাদ্রাসাটি চালু করেন। মহিলা মাদ্রাসা হওয়া সত্ত্বেও এরসঙ্গে নিজে থাকার জন্য একটি ঘর নির্মাণ করেন। জানা যায়, ভুক্তভোগীয় ওই ছাত্রী মাদ্রাসায় ভর্তি হওয়ার কয়েকদিন পরই ওই ছাত্রীর ওপর লোলুপ দৃষ্টি পড়ে বিবাহিত এবং কয়েক সন্তানের জনক অলিউল্লাহ ছোবহানীর।

নানা প্রলোভন দেখিয়ে কু-প্রস্তাব দিতে থাকে সে ছাত্রীকে। ভুল বুঝিয়ে মাদ্রাসা লাগোয়া থাকার ঘরে ডেকে নিয়ে হাত-পা টিপানো এবং শরীর ম্যাসাজ করতে বাধ্য করে ছাত্রীটিকে। তাকে এ ব্যাপারে মুখ বন্ধ রাখতে ভয়ভীতি দেখায়। গত ৯ই আগস্ট অধ্যক্ষ মাদ্রাসা লাগোয়া থাকার ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে ছাত্রীটিকে। এ ঘটনার পর ওই ছাত্রী আত্মহত্যা করবে বলে জানালে অলিউল্লাহ ছোবহানী তাকে বিয়ের আশ্বাস দেয়। কয়েকটি ডায়েরির পাতায় বিয়ের কথাবার্তা লিখে তাতে ছাত্রীর স্বাক্ষর নেয়। ব্রাহ্মণবাড়িয়া শহরের কাজীপাড়ার মো. আশরাফুর রহমান, সদর উপজেলার হাবলাউচ্চ গ্রামের মো. কেফায়েত উল্লাহ ও আশুগঞ্জ যাত্রাপুর গ্রামের মো. আবুল বাশার আইয়ুবীকে ওই বিয়ের উকিল ও সাক্ষী বানিয়ে ডায়েরির পাতায় তাদের স্বাক্ষর নিয়ে ছাত্রীকে বিয়ে হয়েছে বলে আশ্বস্ত করা হয়।

মামলায় এই ৩ উকিল-সাক্ষী এবং ঘটনা ধামা চাপা দিতে তৎপর অলিউল্লা ছোবহানীর পিতা আব্দুল ছোবহানকে আসামি করা হয়। অলিউল্লাহ ছোবহানীর বিরুদ্ধে বলাৎকারের অনেক অভিযোগ রয়েছে। এসব ঘটনায় তার কাছ থেকে সালিশ করে জরিমানাও আদায় করা হয়। মাদ্রাসার নামে টাকা উত্তোলন করে নিজের সহায়-সম্পদ গড়ার কাজে ব্যবহার করা ছাড়াও নানা অপকর্ম করে বেড়ানোর অভিযোগ করেন এলাকার মানুষ তার বিরুদ্ধে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (সন্ধ্যা ৭:০১)
  • ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
191
3818831
Total Visitors