1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ভান্ডারিয়ায় নিখোঁজের একদিন পর পুকুর থেকে প্রবাসীর লাশ উদ্ধার - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

ভান্ডারিয়ায় নিখোঁজের একদিন পর পুকুর থেকে প্রবাসীর লাশ উদ্ধার

  • প্রকাশিত : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০

মাহিয়ান সিজান,ভান্ডারিয়া প্রতিনিধি :
পিরোজপুরের ভান্ডারিয়ায় নিখোঁজের একদিন পর এক প্রবাসীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার(২০ আগস্ট)রাতে উপজেলার পূর্ব ধাওয়া গ্রামের এক পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।

ভাণ্ডারিয়া থানার ওসি (তদন্ত) কামাল হোসেন জানান, নিহত কুয়েত প্রবাসী লাল মিয়া (৫০) জেলার ভাণ্ডারিয়া উপজেলার পূর্ব ধাওয়া গ্রামের মৃত জয়নাল হাওলাদারের পুত্র।

নিহতের ভাগিনা রিয়াজ মুন্সি জানান, তার মামা লাল মিয়া কুয়েতে থেকে ব্যবসা করেন। গতকাল বুধবার থেকে তার মামা লাল মিয়া নিখোঁজ ছিলো। অনেক খোঁজাখুঁজির পর আজ রাতে লাল মিয়ার ভাই সালাম হাওলাদারের বাড়ির পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

রিয়াজ মুন্সি অভিযোগ করেন, জমি-জমা ও পাওনা টাকা নিয়ে বিরোধের কারণেই তাকে হত্যা করে লাশ পুকুরের পানিতে ফেলে দেওয়া হতে পারে।

পুলিশ কর্মকর্তা কামাল হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করার ব্যবস্থা করা হচ্ছে। তদন্তের পরে বিস্তারিত বলা যাবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (সকাল ৬:৫২)
  • ২রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৩শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
160
3340657
Total Visitors