1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ঢাকা-১৮ উপনির্বাচন- এমপি প্রার্থী হচ্ছেন নূর। আসছে নতুন দলও! - চ্যানেল দুর্জয়
বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন

ঢাকা-১৮ উপনির্বাচন- এমপি প্রার্থী হচ্ছেন নূর। আসছে নতুন দলও!

  • প্রকাশিত : শনিবার, ২২ আগস্ট, ২০২০

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নূর ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করেছেন। শুক্রবার (২১ আগস্ট) বিষয়টি জানিয়েছেন নূর নিজেই।

কয়েকদিন ধরে নুরুল হকের সমর্থকরা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করছেন ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে তিনি প্রার্থী হচ্ছেন। এ বিষয়ে নূর দেশের একটি গণমাধ্যমকে বলেন, ছাত্র, যুব ও শ্রমিক অধিকার পরিষদের সবাই চাচ্ছেন আমি যেন ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে প্রার্থী হই। দেশে একটা অগণতান্ত্রিক পরিবেশ চলছে। ভোট থেকে মানুষ মুখ ফিরিয়ে নিয়েছে। সাধারণ মানুষকে আবার ভোটমুখি করতে নির্বাচনে অংশ নেয়ার আলোচনা হচ্ছে।
নূরের কোনো নিবন্ধিত দল নেই সে ক্ষেত্রে স্বতন্ত্র নাকি অন্য কোনো দলের হয়ে নির্বাচন করবেন, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এ বিষয় নিয়েও আলোচনা হচ্ছে। নতুন রাজনৈতিক দলের হয়ে নির্বাচনে অংশ নেয়ার বিষয়েই আমরা এগোচ্ছি। এছাড়া এ নির্বাচনের মাধ্যমে দেশের মানুষকে ভোটের অধিকার ফিরিয়ে দেয়ার বিষয়ে আমাদের এ রাজনৈতিক দল মুখ্য ভূমিকা পালন করবে বলে আমি মনে করি।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন ছিলেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য। তিনি জ্বর, অ্যালার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় গত ৯ জুলাই রাতে থাইল্যান্ডের একটি হাসপাতালে মারা যান। তিনি মারা যাওয়ায় আসনটি শূন্য হয়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (সকাল ৯:৩৪)
  • ১৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ১লা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
233
3712813
Total Visitors