1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ছাত্রলীগ হবে শিক্ষার্থীদের আস্থার ঠিকানা: ওবায়দুল কাদের - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন

ছাত্রলীগ হবে শিক্ষার্থীদের আস্থার ঠিকানা: ওবায়দুল কাদের

  • প্রকাশিত : শনিবার, ২২ আগস্ট, ২০২০

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সময়ের বিরুদ্ধে স্রোত মাড়িয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা ঐতিহ্যের ধারাবাহিকতায় মানবিকতার মূল্যবোধ নিয়ে বিপন্ন মানুষের পাশে দাঁড়াবে। দুর্যোগে ছড়াবে আশার আলো। নৈতিক শক্তি রাখবে অটুট। সৃজনশীলতা আর মননশীলতা দিয়ে শিক্ষার্থীদের মন জয় করবে। ছাত্রলীগকে করে তুলবে আরও জনপ্রিয় এবং হবে সাধারণ শিক্ষার্থীদের আস্থার ঠিকানা।

শনিবার (২২ আগস্ট) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে ২১ আগস্ট স্মরণে বাংলাদেশ ছাত্রলীগ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। তিনি তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে সংযুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য দেন।

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়ের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান। সভা পরিচালনা করেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। এছাড়া বক্তব্য দেন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রমে সাম্প্রতিক সময়ে গুণগত মান উত্তরণের প্রশংসা করেন ওবায়দুল কাদের বলেন, নতুন করে দেখলাম এবার বঙ্গবন্ধুর হাতে গড়া ছাত্রলীগকে, শেখ হাসিনার হাতে গড়া ছাত্রলীগকে। বুকের গহীনে ভালোবাসা আবারও জেগে উঠেছে। তারুণ্যের গতিময় শক্তির প্রতি আস্থা আর ভরসা আরও বেড়েছে। তোমাদের সকল ভালো কাজের জন্য জানাচ্ছি আন্তরিক অভিনন্দন।

তিনি বলেন, রাজনীতির পাশাপাশি গড়ে তুলবে আন্তর্জাতিক মানের ক্যারিয়ার। খেয়াল রাখতে হবে, ছাত্রলীগ যেন নেতিবাচক সংবাদের শিরোনাম না হয়। ইদানিং ছাত্রলীগ দুঃখী ভাসমান মানুষের, খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ানো, ইতিবাচক সংবাদের শিরোনাম অথচ গতকাল একটি খবর আজ পত্র-পত্রিকায় বেরিয়েছে। ছাত্রলীগের যে ইমেজ ইদানিং গড়ে উঠেছে, ফরিদপুর সভাপতির মতো অপকর্মকারী ছাত্রলীগে যেন আর অনুপ্রবেশ করতে না পারে, সে ব্যাপারে নেতাকর্মীদের অনুরোধ করছি।

তিনি আরও বলেন, তবে শেখ হাসিনার এগিয়ে যাওয়ার পথকে আরও মসৃণ, আরও শক্তিশালী করতে হবে। ছাত্রলীগকে নিয়ে নেত্রী গর্ব করে। ঈদের সময় আমাকে বলেছেন, ছাত্রলীগের জন্য কিছু করেছো। তারপর নেত্রী আবার নিজস্ব উদ্যোগে ছাত্রলীগ কর্মীদের যারা ঢাকায় আছে তাদের খোঁজ-খবর নিয়েছেন। নেত্রীর বড় মুখ যাতে ছোট না হয়, সেদিকে সবাই খেয়াল রাখার আহবান জানান তিনি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ৪:৩১)
  • ১৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
217
3735531
Total Visitors