1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ভান্ডারিয়ায় অপশক্তির বিরুদ্ধে যুবলীগ,ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের ঐক্যবদ্ধ বিক্ষোভ মিছিল - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

ভান্ডারিয়ায় অপশক্তির বিরুদ্ধে যুবলীগ,ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের ঐক্যবদ্ধ বিক্ষোভ মিছিল

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০

মাহিয়ান সিজান,ভান্ডারিয়া প্রতিনিধি :
পিরোজপুরের ভান্ডারিয়ায় বুধবার(২রা সেপ্টেম্বর) প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেছে উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুব মহিলা লীগ কৃষক লীগ ও শ্রমিক লীগ। দেশব্যাপী জামাত-শিবির-বিএনপি ও রাজাকার ও অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ এ আয়োজন করা হয়।

বুধবার বিকাল ৪ ঘটিকায় উপজেলা আওয়ামীলীগের প্রধান কার্যালয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য উপজেলা যুবলীগের সভাপতি এনামুল কবির টিপু তালুকদার , সাধারণ সম্পাদক এহসাম হাওলাদার, যুগ্ন সম্পাদক লিটন পেশকার, সেচ্ছাসেবকলীগের সভাপতি নিপু জোমাদ্দার, কৃষকলীগের সাধারন সম্পাদক শহিদ জোমাদ্দার, ছাত্রলীগ আহবায়ক রিচান সিকদার, যুব মহিলালীগ নেত্রী আসমা সুলতান যুথি।

সভায় স্বাধীনতাবিরোধি সকল অপশক্তি ও চক্রান্তকারীদের রুখে দেওয়ার প্রত্যয় ব্যক্ত করা হয়। বক্তারা বলেন সবাইকে সচেতন হয়ে পরাজিত শক্তির বিরুদ্ধে আন্দোলন সংগ্রামের মাধ্যমে প্রতিহত করতে হবে। বর্ষিয়ান নেতা জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু (এমপি)এ অঞ্চলের উন্নয়নের স্বার্থে ঐক্যবদ্ধ সহ অবস্থানের ধারা অব্যাহত রাখার কথা বার বার বলে আসছেন, তার প্রতি আমরা সবাই শ্রদ্ধাশীল,আমরাও ঐক্যবদ্ধ ধারা অব্যাহত রাখতে দৃঢ় প্রতিজ্ঞ। কিন্তু বিভিন্ন অপশক্তি ও কুচক্রী মহল চক্রান্ত ও অপপ্রচার চালাচ্ছে। শত উস্কানিতেও বর্তমান সরকারের ভাবমূর্তি অক্ষুন্ন রাখতে আমরা বদ্ধ পরিকর।

এরপর ৫:৩০ ঘটিকায় আওয়ামীলীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি পৌর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে কার্যালয়ের সামনে এসে শেষ হয়। মিছিলে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের কয়েকশত নেতা কর্মী উপস্থিত ছিল।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (দুপুর ১২:৫৩)
  • ২রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৩শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
246
3347519
Total Visitors