1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
কুরআন পুড়িয়ে আল্লাহর বাণীকে মিটিয়ে দেয়া যাবে না: খেলাফত মজলিস - চ্যানেল দুর্জয়
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন

কুরআন পুড়িয়ে আল্লাহর বাণীকে মিটিয়ে দেয়া যাবে না: খেলাফত মজলিস

  • প্রকাশিত : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০

দূর্জয় আন্তর্জাতিক ডেস্ক:  সম্প্রতি সুইডেনে পবিত্র কুরআনের অবমাননা ও ফ্রান্সের ‘শার্লি হেবদো’ তে মহানবী সা. এর ব্যঙ্গচিত্র পুন:প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, পবিত্র কুরআন পুড়িয়ে আল্লাহর বাণীকে মিটিয়ে দেয়া যাবে না, মানবতার মুক্তির সনদ আল-কুরআন সংরক্ষিত আছে এবং থাকবে। বরং যারা কুরআনকে মিটিয়ে দিতে চায় তারাই ধ্বংস হয়ে যাবে।

গণমাধ্যমে পাঠানো এক যৌথ বিবৃতিতে এ প্রতিবাদ জানান নেতৃদ্বয়।

বিবৃতিতে এই দুই নেতা বলেন, সুইডেনে ইসলাম বিদ্বেষী উগ্রবাদীরা কুরআন অবমাননার মাধ্যমে বিশ্ব মুসলিকে আহত করেছে। পবিত্র কুরআন পুড়িয়ে আল্লাহর বাণীকে মিটিয়ে দেয়া যাবে না, মানবতার মুক্তির সনদ  আল-কুরআন সংরক্ষিত আছে এবং থাকবে। বরং যারা কুরআনকে মিটিযে দিতে চায় তারাই ধ্বংস হয়ে যাবে।

দুই নেতা আরো বলেন,ফ্রান্সের বিবর্কিত ম্যাগাজিন ‘শার্লি হেবদো’র চলতি সংখ্যায় পুনরায় মহানবী হযরত মুহাম্মদ সা. এর ব্যঙ্গচিত্র প্রকাশ করে বিশ্ব মুসলিমের অন্তরে আঘাত করা হয়েছে। মুসলমানরা মহানবী সা.কে তাদের জীবনের চেয়েও ভালবাসে। সুতরাং মহানবী হযরত মুহাম্মদ সা.- এর অবমাননা বিশ্ব  মুসলিম কোনভাবেই বরদাস্ত করবে না।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (সকাল ১১:৩৭)
  • ২৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
330
3285462
Total Visitors