1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে শহরের বড়বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

যশোরে শহরের বড়বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

  • প্রকাশিত : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০


আব্দুল্লাহ আল সাকিব : যশোর শহরের বড় বাজােের নিত্য প্রয়োজনীয় দ্রব্য কাঁচা মরিচ, পেয়াজের বাজারে মঙ্গলবার অভিযান চালিয়েছে ভ্রাম্যামান আদালত। এসময় মূল্য তালিকা না টানানো, তালিকার অতিরিক্ত মূল্যে কাঁচা মরিচ বিক্রির অভিযোগে ৫টি মামলা দিয়ে ৬ হাজার ৫শ টাকা জরিমানা আদায় করা হয়। একই সাথে অহেতুক মূল্য বৃদ্ধি না করার জন্য সতর্ক করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহমুদুল হাসানের নেতৃত্বে পরিচালিত এ আদালতে আরো উপস্থিত ছিলেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারি পরিচালক ওয়ালিদ বিন হাবিব এবং জেলা বাজার কর্মকর্তা মো. সজাত হোসেন খান ও পুলিশ সদস্যরা।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ৪:৪৯)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
357
3767157
Total Visitors