1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
কলেজছাত্রী ধর্ষণ মামলায় রিমান্ডে সাংবাদিক - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

কলেজছাত্রী ধর্ষণ মামলায় রিমান্ডে সাংবাদিক

  • প্রকাশিত : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় এক কলেজছাত্রীকে ধর্ষণ মামলায় গ্রেফতার হওয়া সাংবাদিক আহসান হাবিব আতিকের (৪০) দুই দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বিল্লাল হুসাইন এ আদেশ দেন। তদন্তকারী কর্মকর্তা এসআই রহিম উদ্দিন তাকে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেছিলেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, জেলার কাহালু সদরের সোনালী ব্যাংক সংলগ্ন এলাকার মো. বাবলুর ছেলে আহসান হাবিব আতিক আনন্দ টিভির স্পেশাল রিপোর্টার। তিনি স্থানীয় দৈনিক মহাস্থানের স্টাফ রিপোর্টার ও কাহালু প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক। এছাড়া তিনি উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি, বিভিন্ন অনলাইন ও মানবাধিকার সংগঠনের সঙ্গে সম্পৃক্ত।

সম্প্রতি আতিক বগুড়া শহরের খান্দার এলাকার এক শিক্ষক দম্পতির মেডিক্যাল কলেজে ভর্তি কোচিংরত মেয়েকে (১৭) ফুসলিয়ে মোটেলে নিয়ে ধর্ষণ করেন। এসময় তিনি ওই ছাত্রীর স্থির ও ভিডিও ছবি সংরক্ষণ করে এবং বিয়ে না দিতে পরিবারকে হুমকি দেন। এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার সম্মানের ভয়ে আইনের আশ্রয় নিতে পারেনি।

সর্বশেষ কয়েকদিন আগে ছাত্রীটি আত্মহত্যার চেষ্টা করলে বাধ্য হয়ে ৩১ আগস্ট রাতে সদর থানায় মামলা করা হয়। পরে পুলিশ ওইদিন রাতেই শহরতলির চারমাথা এলাকা থেকে আতিককে গ্রেফতার করে। পরদিন ছাত্রী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুপ্রীয়া রহমানের আদালতে ২২ ধারায় জবানবন্দি দেন। এছাড়া ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষাও সম্পন্ন হয়েছে।

তদন্তকারী কর্মকর্তা উপশহর ফাঁড়ির এসআই রহিম উদ্দিন জানান, আসামি আতিককে জিজ্ঞাসাবাদের জন্য গত ৩ সেপ্টেম্বর আদালতে ৫ দিনের রিমান্ড প্রার্থনা করা হয়। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বিল্লাল হুসাইন মঙ্গলবার দুপুরে তার দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন। তাকে কারাগার থেকে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৩:৪২)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
198
3782209
Total Visitors