1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বগুড়ায় পুলিশি নিরাপত্তায় ঈদের জামাত অনুষ্ঠিত - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

বগুড়ায় পুলিশি নিরাপত্তায় ঈদের জামাত অনুষ্ঠিত

  • প্রকাশিত : বুধবার, ১০ এপ্রিল, ২০২৪

মিতু রহমান, বগুড়া: বগুড়ার ধুনট উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের জালশুকা গ্রামের মুসল্লিদের একাংশ পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করেছেন। সৌদি আরব সহ মধ্যপ্রাচ্যের কয়েকটি দেশের সঙ্গে মিল রেখে বুধবার (১০ এপ্রিল) সকাল পৌনে ৯টার দিকে এবারই প্রথম জালশুকা গ্রামের কৃষক জেলহজের বাড়ির উঠানে এই জামাত অনুষ্ঠিত হয়।

আহালে হাদিস অনুসারি মাওলানা লুৎফর রহমানের ইমামতিতে নারী-পুরুষসহ প্রায় অর্ধশত মুসল্লি পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করেন। প্রশাসনের পক্ষ হতে সব ধরনের সহযোগিতা করা হয়েছে, যাতে তারা নির্বিঘেœ নামাজ আদায় করতে পারেন। নামাজ শেষে একে অপরের সঙ্গে কোলাকুলি করে ভাগাভাগি করে নেন ঈদ আনন্দ।

নামাজ আদায় করে মুসল্লিরা জানান, সারা পৃথিবীতে ঈদ হচ্ছে, সে হিসেবে আমরাও উদযাপন করছি। প্রতি বছরই আত্মীয় স্বজনদের নিয়ে এভাবেই ঈদ উদযাপন করা হবে।

মাওলানা লুৎফর রহমান জানান, আমরা রমজান মাসের চাঁদ দেখে রোজা থেকেছি এবং শাওয়াল মাসের ১ তারিখে চাঁদ দেখে ঈদুল ফিতরের নামাজ আদায় করছি। আমরা অন্যান্য দেশের সাথে মিল রেখে আজ ঈদ উদযাপন করছি।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান বলেন, নামাজ আদায়ের সময় ওই এলাকায় পুলিশের পক্ষ থেকে কঠোর নজদারি করা হয়েছে। শান্তিপূর্ণ পরিবেশে নামাজ আদায় শেষে মুসল্লিা বাড়ি চলে গেছেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ১:০২)
  • ৩০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
336
3288189
Total Visitors