1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
চৌধুরী কাউকে সম্মান দেন না: মাহি - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

চৌধুরী কাউকে সম্মান দেন না: মাহি

  • প্রকাশিত : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩

ডেক্স রিপোর্ট||আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, ওই চৌধুরী কাউকে সম্মান দেন না। শিক্ষককে সম্মান দেন না। তার নেতাকর্মীকে সম্মান দেন না। সেই জমিদারকে আমরা চাই না। আমরা চাই এমন একটা মানুষ, যে আমাদের পাশে বসে ভাত খাবে, সুখ-দুঃখের কথা বলবে। আর মাসে একবার হলেও আমাদের কাছে এসে সমস্যার সমাধান করবে।

রোববার সন্ধ্যায় রাজশাহীর গোদাগাড়ী উপজেলা সদরে নির্বাচনি প্রচারকালে মাহি এসব কথা বলেন। এ নায়িকা রাজশাহী-১ আসন থেকে ট্রাক প্রতীকে নির্বাচন করছেন। 

মাহি বলেন, ১৫ বছর তো একজন পুরুষ মানুষকে দেখেছেন। এবার কোনো পুরুষকে না দিয়ে একটা মেয়েকে ভোট দিয়ে দেখুন। আপনাদের এই ছোট বোনকে দায়িত্ব দিয়ে দেখুন, সে আপনাদের জন্য কী কী করতে পারে। এবার আমার ভোটে অংশগ্রহণ করার প্রধান কারণ হচ্ছে— অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ। ওই চৌধুরীর বিরুদ্ধে প্রতিবাদ। 

তিনি বলেন, আমি আপনাদের কথা দিচ্ছি— যদি আপনারা আমাকে বিপুল ভোটের মাধ্যমে জয়ী করেন, তা হলে মাসে অনন্ত একবার আপনাদের কাছে আসব। পাশে বসব। আপনাদের দুটা সুখ-দুঃখের কথা শুনব। ১০০টা না হোক, ৭০টা সমাধান দেব, ইনশাআল্লাহ। আমার পাশে আর কেউ থাকুক আর না থাকুক, আমি জানি— আমার মা-বোনেরা পাশে আছে। আমি জানি— আমার ভাইয়েরা, বাবারা পাশে আছে। যে শিক্ষক নির্যাতিত, অসম্মানিত হয়েছে, তিনি আমাদের পাশে আছেন।

ভোটারদের উদ্দেশ্যে মাহি বলেন, প্রকাশ্যে দরকার নেই মাহি মাহি করা। প্রকাশ্যে দরকার নেই ট্রাক ট্রাক করা। আমি চাই— মনের ভেতরে গেঁথে নেন। আর ভোটের দিন ৭ তারিখে সিলটা ট্রাক মার্কায় দিন। এবার তানোর-গোদাগাড়ীতে একটা নারী এমপি নিয়ে আসেন। বাংলাদেশের মধ্যে রাজশাহী সিটি সুন্দর। রাজশাহী সিটির ১০ শতাংশ সৌন্দর্য হলেও আমি তানোর-গোদাগাড়ীতে নিয়ে আসব। আমাকে শুধু ৫ বছরের জন্য সুযোগ দিন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ১০:২৭)
  • ২রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৩শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
288
3358886
Total Visitors