1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ধর্ষণের ভিডিও ধারণ অতঃপর মুক্তিপণ দাবি, গ্রেফতার ৪ - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

ধর্ষণের ভিডিও ধারণ অতঃপর মুক্তিপণ দাবি, গ্রেফতার ৪

  • প্রকাশিত : শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৪


নিজস্ব প্রতিবেদকঃ 

রাজশাহীর চন্দ্রিমায় এক নারীকে ধর্ষণ ও ভিডিও ধারণ করে মুক্তিপণ চাওয়ার ঘটনার মূল হোতা আলমগীরকে গ্রেফতার করেছে র‍্যাব। একইসঙ্গে এ অপরাধের সাথে জড়িত আরও ৩ নারীকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সকাল ১১টায় র‍্যাব-৫ কার্যালয়ের সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন র‍্যাব-৫’র অধিনায়ক লে: কর্নেল মুনীম ফেরদৌস।

তিনি জানান, গত ৭ ফেব্রুয়ারি শহরের কোর্ট স্টেশন এলাকায় এক নারী তার মুঠোফোন হারিয়ে ফেলে। এ সময় তাকে সাহায্যের নামে নগরীর ভদ্রা এলাকায় নিয়ে যায় আলমগীর। সেখানে একটি বাড়িতে দুই স্ত্রী ও শ্যালিকার সহায়তায় সেই নারীকে জোরপূর্বক ধর্ষণ ও তার ভিডিও ধারণ করা হয়।

এরপর ধারণকৃত ওই ভিডিও দেখিয়ে ভুক্তভোগী নারীর কাছ থেকে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অভিযুক্তরা। পরে ভুক্তভোগীর পরিবার র‍্যাবের কাছে অভিযোগ করলে গতকাল (৮ ফেব্রুয়ারি) রাত ৮টায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানিয়েছেন র‍্যাব-৫’র অধিনায়ক মুনীম।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ২:১৩)
  • ৩০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
322
3288357
Total Visitors