1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ফেনীর ছাগলনাইয়ায় ধর্ষণ মামলায় ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৫ - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০৮ অপরাহ্ন

ফেনীর ছাগলনাইয়ায় ধর্ষণ মামলায় ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৫

  • প্রকাশিত : বুধবার, ৭ অক্টোবর, ২০২০

ফেনীর ছাগলনাইয়া উপজেলায় ধর্ষণ ও ধর্ষণে সহায়তার অভিযোগে মহামায়া ইউনিয়ন পরিষদের (ইউপি) ৪ নম্বর ওয়ার্ডের সদস্য ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নুরুল করিম চৌধুরী ওরফে সবুজসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সন্ধ্যার পর তাঁদের গ্রেপ্তার করা হয়।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, ‘কিছুদিন আগে এক নারীকে ধর্ষণ করেন ওই ইউনিয়নের ফজলুল করিম ওরফে বাবু নামের এক ব্যক্তি। ব্যাপারটি জানাজানি হলে স্থানীয় ইউপি সদস্য সবুজসহ অন্যরা সালিশ-মীমাংসার মাধ্যমে ব্যাপারটি ধামাচাপা দিতে চেষ্টা করেন। পরে ওই নারী ছাগলনাইয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলায় প্রধান আসামি ফজলুল করিম ওরফে বাবুর বিরুদ্ধে ধর্ষণ ও অন্যদের বিরুদ্ধে ধর্ষণে সহায়তার অভিযোগ করেছেন ওই নারী। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য গতকাল মঙ্গলবার সন্ধ্যায় তাঁদের থানায় আনার পর ঘটনায় সম্পৃক্ততা পাওয়ায় গ্রেপ্তার করা হয়েছে।’

ওসি মেজবাহ উদ্দিন আহমেদ জানান, গ্রেপ্তার ব্যক্তিরা হলেন ফজলুল করিম ওরফে বাবু, রেজিয়া বেগম, রাবেয়া আক্তার মুক্তা, আবুল হোসেন ও নুরুল করিম চৌধুরী ওরফে সবুজ। গ্রেপ্তার ব্যক্তিদের আজ বুধবার ফেনী জেলা ও দায়রা জজ আদালতে হাজির করা হবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ১১:০৮)
  • ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
166
3275178
Total Visitors