1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
কোয়ারেন্টাইনে বালিউড তারকা নাওয়াজউদ্দিন - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

কোয়ারেন্টাইনে বালিউড তারকা নাওয়াজউদ্দিন

  • প্রকাশিত : বুধবার, ২০ মে, ২০২০

বিনোদন ডেক্স।। পবিত্র ঈদুল ফিতরের ছুটি মা-বাবা, ভাই-বোনদের সঙ্গে কাটাতে উত্তরপ্রদেশের মুজাফ্ফারাবাদে গামের বাড়িতে গিয়ে দুই সপ্তাহর জন্য হোম কোয়ারেন্টাইনে থাকতে হচ্ছে বালিউড তারকা নাওয়াজউদ্দিন।


দেশটির বর্তমান বাস্থ্যবিধি অনুযায়ী কেউ এক প্রদেশ থেকে অন্য প্রদেশে গেলে তাকে অবশ্যই ১৪ দিনের কোয়ারেন্টাইনে থেকে নমুনা পরিক্ষা করে তার পর পরিবারের সদস্যদের সঙ্গে চলাফেরা করতে পারবে।
নাওয়াজের ছোট ভাই আয়াজউদ্দিন গণমাধ্যমকে জানান, এ বছর এমনিতেই শোক পালনের সময়। কারণ আমাদের পরিবারের এক সদস্যের মৃত্যু হয়েছে সম্প্রতি। তারপরও পবিত্র ঈদ উপলক্ষ্যে পরিবারের সবাই একত্রে মিলিত হই। এটাই আমাদের পরিবারের রেওয়াজ, এতেই আমাদের আনন্দ।


জানা যায়, ঈদের জন্য সরকারের বিশেষ পারমিট নিয়ে লকডাউনের মধ্যে রোববার গ্রামের বাড়ি যান। কিন্তু তাতে শর্ত জুড়ে দেয়া ছিল অন্তত দুই সপ্তাহ হোম কোয়ারেন্টাইনে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ১০:৫৬)
  • ১৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
328
3759054
Total Visitors