1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নুরকে গ্রেফতার দাবিতে আমরণ অনশনে সেই ঢাবি শিক্ষার্থী - চ্যানেল দুর্জয়
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন

নুরকে গ্রেফতার দাবিতে আমরণ অনশনে সেই ঢাবি শিক্ষার্থী

  • প্রকাশিত : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০

ক্যাম্পাস প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের সাবেক ভিপি নুরুল হক নুর ও তার সহযোগীদের গ্রেফতারের দাবিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সন্ত্রাসবিরোধী রাজু ভাস্কর্যের পাদদেশে আমরণ অনশনে বসেছেন নুরসহ ৬ জনের বিরুদ্ধে মামলা করা সেই ঢাবি শিক্ষার্থী।

অনশনরত শিক্ষার্থী গণমাধ্যমকে বলেন, ‘ধর্ষণ একটি মহামারিতে পরিণত হয়েছে। এখানে আমিও একজন ভুক্তভোগী। প্রথমে লালবাগ কোতয়ালী থানায় মামলা করেছি। এখন পর্যন্ত কোন আসামিই গ্রেফতার হয়নি। দ্রুত আসামিদের গ্রেফতারের দাবিতে আমার আমরণ অনশন কর্মসূচি।

এসময় তিনি আরও বলেন, ‘১৭ দিন আগে মামলা করলেও এখনো কাউকে গ্রেফতার করা হয়নি। কেন এখনো কাউকে গ্রেফতার করা হচ্ছে না? আমার তো মনে হয় পুলিশ প্রভাবিত। কী সেই অজ্ঞাত কারণ যে কারণে কোন আসামিই গ্রেফতার হচ্ছে না?

এদিকে অনশনরত শিক্ষার্থীর পাশে সংহতি প্রকাশ করে অবস্থান নিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বেনজির হোসেন নিশি, উপ-সাংস্কৃতিক সম্পাদক তিলোত্তমা শিকদার, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ও বাংলাদেশ-কুয়েত মৈত্রী হলের সভাপতি ফরিদা পারভিন, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি ফারজানা নিপা, ইডেন কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক জেরিন তাসনিম পূর্ণি এবং ছাত্রলীগ নেত্রী মহসুনা খাতুন মাইশা, মিতালী মন্ডলসহ বেশ কয়েকজন নেত্রী।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ৪:৫৭)
  • ২৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
290
3284082
Total Visitors