1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সংগীতশিল্পী ইমরানের কন্ঠে সোমেশ্বর অলির লেখা বাবা - চ্যানেল দুর্জয়
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন

সংগীতশিল্পী ইমরানের কন্ঠে সোমেশ্বর অলির লেখা বাবা

  • প্রকাশিত : শনিবার, ২৩ মে, ২০২০

বিশেষ প্রতিনিধি।।

প্রথমবারের মতো সোমেশ্বর অলির লেখা ‘বাবা’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি দেওয়া হবে গানটি।

গীতিকার সোমেশ্বর অলি জানান, ঈদুল ফিতরে প্রচারিতব্য একটি নাটকের জন্য ‘বাবা’ শিরোনামের গানটি তৈরি করা হয়েছে। এর সুর ও সংগীতায়োজন করেছেন শাহরিয়ার আলম মার্সেল। সিএমভির ইউটিউব চ্যানেলে উপভোগ করা যাবে নাটক ও গানটি।

‘বাবা’ গানটি নিয়ে সোমেশ্বর অলি বলেন, ‌’সন্তানের কাছে মা-বাবা কখনো প্রয়াত নন। তারা সব সময় ছায়া হয়ে পাশে থাকেন। বাবার প্রতি সন্তানের উদাসীনতা সুরে সুরে তুলে ধরা হয়েছে এই গানে।’

ইমরান মাহমুদুল বলেন, ‌’এর আগে মাকে নিয়ে গান করেছি। কিন্তু বাবাকে নিয়ে প্রথমবার গাইলাম। আশা করছি বাবাভক্ত শ্রোতাদের কাছে গানটি ভালো লাগবে।’

সোমেশ্বর অলির লেখা উল্লেখযোগ্য তালিকায় আছে ‘ঘুড়ি তুমি কার আকাশে ওড়ো’, ‌’বুকের বাঁ পাশে’, ‌’তাই তোমার খেয়াল’, ‘ভেজা ভেজা চোখ’, ‘একটাই তুমি’, ‘আমি না থাকিলে সংসারে/মায়া’, ‘মন ভালো হয়ে যায়’, ‌’আমার আকাশ পুরোটাই’, ‘জোছনা’, ‘দোযখ’, ‘সান্ত্বনা’, ‌’আসো মামা হে’, আয়না দিয়ে ঘর বেঁধেছি’, ‘খরচাপাতির গান’ প্রভৃতি।

এর আগে অলির কথায় ইমরান ‘শূন্য থেকে আসে প্রেম’ (ছুঁয়ে দিলে মন), ‌’হৃদয়দানি (স্বপ্নের ঘর), ‘প্রেমের কারিগর’ (মন মন্দিরে) প্রভৃতি গানগুলোতে কণ্ঠ দেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (সকাল ৮:০৯)
  • ৪ঠা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৫শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
237
3396669
Total Visitors