1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
হোম কোয়ারেন্টিনে যাওয়ার সিদ্ধান্ত নিলেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

হোম কোয়ারেন্টিনে যাওয়ার সিদ্ধান্ত নিলেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী

  • প্রকাশিত : শনিবার, ২৩ মে, ২০২০

আন্তর্জাতিক ডেক্স।। করোনায় আক্রান্ত হওয়ার ভয়ে স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী তান সেরি মুহিউদ্দিন ইয়াসিন। 


শুক্রবার পারদানা পুত্রায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে জাতীয় অর্থ কাউন্সিলের সভা শেষে প্রধানমন্ত্রী মুহিউদ্দিন ইয়াসিন দুই সপ্তাহের জন্য কোয়ারেন্টিনে যাওয়ার ঘোষণা দেন।


একইসাথে ওইদিন সভায় যারা অংশ নিয়েছেন তাদেরও কোভিড -১৯ এর পরীক্ষা করে ১৪ দিনের জন্য হোম কোয়ারেন্টিনে যাওয়া নির্দেশ দেন প্রধানমন্ত্রী।


তিনি জানান, মঙ্গলবার পুত্রাজায়ায় মন্ত্রিপরিষদের বৈঠকে অংশ নেয়া একজন কর্মকর্তার কোভিড-১৯ পজিটিভ ধরা পড়েছে। এ কারণে স্বাভাবিকভাবেই তার আক্রান্ত হওয়ার আশঙ্কা রয়েছে। এজন্য শুক্রবার রাত থেকে আগামী দুই সপ্তাহের জন্য স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিনে যাচ্ছেন তিনি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ৯:১৬)
  • ১৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
347
3756809
Total Visitors