1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
চার শিক্ষার্থীকে যৌন নিপীড়ন, মাদ্রাসা শিক্ষক গ্রেফতার - চ্যানেল দুর্জয়
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:০৪ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

চার শিক্ষার্থীকে যৌন নিপীড়ন, মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

  • প্রকাশিত : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০

জয়পুরহাটে চার শিশু শিক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগে সদর উপজেলার মুজাহিদপুর নুরানী মাদ্রাসার এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। মামলা দায়েরের পর রাতেই অভিযুক্ত শিক্ষক আব্দুর রশিদকে জয়পুরহাট সদর উপজেলার মুজাহিদপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খান।

আব্দুর রশীদ সদর উপজেলার মুজাহিদপুর নুরানী মাদ্রাসার শিক্ষক। সে ওই গ্রামের নয়ামুদ্দিনের ছেলে।

শাহরিয়ার খান আরও জানান, রবিবার ওই চার শিশু শিক্ষার্থী কোরআন শিক্ষার জন্য নুরানী মাদ্রাসায় যায়। মাদ্রাসা ছুটি শেষে তাদের একটি কক্ষে নিয়ে যৌন নিপীড়ন করে আব্দুর রশিদ।

এসময় চার শিশুর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে পালিয়ে যায় সে। শিশুদের অভিভাবক বাদী হয়ে জয়পুরহাট সদর থানায় শিশু নির্যাতন দমন আইনে  মামলা করলে পুলিশ রাতেই আব্দুর রশিদকে গ্রেফতার করে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (দুপুর ১২:০৪)
  • ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
109
3810169
Total Visitors