1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বরগুনায় ঘরে ঢুকে সহপাঠীকে ধর্ষণচেষ্টা, স্কুলছাত্র গ্রেফতার - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

বরগুনায় ঘরে ঢুকে সহপাঠীকে ধর্ষণচেষ্টা, স্কুলছাত্র গ্রেফতার

  • প্রকাশিত : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

বরগুনা প্রতিনিধি :: বরগুনার পাথরঘাটা উপজেলায় সহপাঠীকে ধর্ষণের চেষ্টা ও ভিডিও ধারণের অভিযোগে দুই স্কুলছাত্রের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এ ঘটনায় এক স্কুলছাত্রকে গ্রেফতার করা হয়েছে। অপরজন পলাতক রয়েছে।

শনিবার রাতের এ ঘটনায় সোমবার (১৯ অক্টোবর) ধর্ষণচেষ্টা ও পর্নোগ্রাফি আইনে মামলা করেন ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা।

মামলার এজাহার থেকে জানা গেছে, সোমবার কাজের কারণে ঘরের বাইরে ছিলেন স্কুলছাত্রীর বাবা। এ সময় ঘরে একা ছিল স্কুলছাত্রী। এ সুযোগে পানি পানের কথা বলে স্কুলছাত্রীর ঘরে আসে দুই সহপাঠী।

পরে ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে এক স্কুলছাত্র। ঘটনার ভিডিও ধারণ করে অপরজন। এরপর ভিডিওটি মোবাইলের মাধ্যমে এলাকায় ছড়িয়ে পড়লে বিষয়টি জানাজানি হয়।

বিষয়টি স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা করেন দুই স্কুলছাত্রের স্বজনরা। কিন্তু স্কুলছাত্রীর বাবা এতে রাজি না হয়ে পাথরঘাটা থানায় ধর্ষণচেষ্টা ও পর্নোগ্রাফি আইনে দুই স্কুলছাত্রের বিরুদ্ধে মামলা করেন।

মামলার পর সোমবার রাতে অভিযুক্ত একজন স্কুলছাত্রকে গ্রেফতার করে পুলিশ। অপরজন পলাতক থাকায় গ্রেফতার করা যায়নি।

পাথরঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন বলেন, গ্রেফতারকৃত স্কুলছাত্রকে আদালতের মাধ্যমে শিশু-কিশোর সংশোধনাগারে পাঠানো হয়েছে। অপরজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ৯:৪১)
  • ৩০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
149
3302476
Total Visitors