1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
গোপনে করেছেন তৃতীয় বিয়ে-নোবেল! - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

গোপনে করেছেন তৃতীয় বিয়ে-নোবেল!

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৬ মে, ২০২০

ডেক্স রিপোর্টঃঃ ক্যারিয়ারের শুরু থেকে নানান বিতর্কে আছেন ‘সারেগামাপা’ খ্যাত কণ্ঠশিল্পী মাঈনুল আহসান নোবেল।

সর্বশেষ নিজের গানের জন্য বিতর্কিত প্রচারণা করে আবারও সমালোচনার জন্ম দেন।
সেই সমালোচনার রেশ না কাটতেই নোবেলের ব্যাপারে  আরও এক চাঞ্চল্যকর তথ্য খুঁজে পাওয়া গেছে। ক্যারিয়ারে যেমন বেপরোয়া ঠিক তেমনি নোবেলের ব্যক্তিগত জীবনও সুবিধার নয়।


জানা গেছে, দুইবার বিচ্ছেদের পর নোবেল এবার তৃতীয় বিয়ে সেরেছেন। একেবারে গোপনে চুপিসারে ৭ মাস আগে বিয়ে করে সংসারও শুরু করেছেন। সেই বিয়ের কাবিন নামাও পাওয়া গেছে।


ওই কাবিননামায় দেখা গেছে, ৫ লাখ টাকা দেনমোহরে ২০১৯ সালের ১৫ নভেম্বর মেহরুবা সালসাবিল নামের এক মেয়ের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন নোবেল।
নাম প্রকাশে অনিচ্ছুক নোবেলের এক ঘনিষ্ঠজন বলেন, মেহরুবা সালসাবিলের সঙ্গে এটি নোবেলের তৃতীয় বিয়ে। এর আগে রিমি নামের একটি মেয়ের সঙ্গে সংসার শুরু করেছিলেন নোবেল। তবে মতের অমিল হওয়ার সেই সংসার বেশিদিন স্থায়ী হয়নি। রিমিই ডিভোর্স দিয়েছিলেন নোবেলকে।

সর্বশেষ এক আত্নীয় সঙ্গেও সংসার শুরু করেছিলেন নোবেল। তবে সেই সম্পর্কেও বেশিদিন টেকেনি।
এসব প্রসঙ্গে মাঈনুল আহসান নোবেলের মন্তব্য জানতে নোবেলের ব্যক্তিগত মোবাইল নাম্বারে একাধিকার যোগাযোগ করা হলেও কোনো সাড়া মেলেনি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ৩:২৯)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
363
3764919
Total Visitors