1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ধাওয়া ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনঃ ইউপি সদস্য পদে মিজান বিপুল ভোটে জয়ী - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:২১ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

ধাওয়া ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনঃ ইউপি সদস্য পদে মিজান বিপুল ভোটে জয়ী

  • প্রকাশিত : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

আল হাসান, স্টাফ রিপোর্টারঃ পিরোজপুর জেলার ভান্ডারিয়ার উপ-নির্বাচনে ধাওয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী মো. মিজানুর রহমান মিজান (মোরগ প্রতীক) ১০১৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রার্থী মো. নুরুল হক (টিউবওয়েল প্রতীক) পেয়েছেন ৬০০ ভোট। নির্বাচনে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। আজ মঙ্গলবার (২০ অক্টোবর) এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য মো. খালেক হাওলাদারের মৃত্যুতে আসনটি শূন্য হয়। কেন্দ্রের মোট ভোট সংখ্যা ৩০৪১। এর মধ্যে পুরুষ ভোটার ১৫৪১ এবং মহিলা ভোটার ১৫০০ জন। নির্বাচেনে মোট ভোট গ্রহণ হয় ১৬৪৮ এবং বৈধ ভোট গ্রহণ ১৬২৪টি। বিনষ্টকৃত ভোট সংখ্যা ২৪টি।

শান্তিপূর্ণ পরিবেশে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলে। প্রিজাইডিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করে সহকারী শিক্ষা অফিসার মোঃ এমাদুল হক। ভোট কেন্দ্রে পর্যাপ্ত আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন ছিল। ফলাফল ঘোষণার পরে যাতে আইন শৃংখলার কোন অবনতি না হয় সে কারণে পুলিশ টহল দিচ্ছে। নির্বাচনের পরে পরাজিত প্রার্থীরা ফলাফল মেনে নিয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (দুপুর ২:২১)
  • ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৪শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
301
3376917
Total Visitors