1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ফ্রান্সের বিরুদ্ধে ফুঁসে ওঠেছে ভাণ্ডারিয়ার হাজারো জনতা। - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

ফ্রান্সের বিরুদ্ধে ফুঁসে ওঠেছে ভাণ্ডারিয়ার হাজারো জনতা।

  • প্রকাশিত : শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০

স্টাফ রিপোর্টার, ভান্ডারিয়া ।।

ফ্রান্সে বিশ্ব নবী মুহাম্মাদ (সাঃ) এর ব্যঙ্গাত্মক কার্টুন প্রকাশের প্রতিবাদে আজ শুক্রবার জুম’আ বা’দ পিরোজপুর জেলাধীন ভাণ্ডারিয়া উপজেলার হাজারো তাওহীদী জনতা বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে।

ভাণ্ডারিয়া পৌরসভার বিভিন্ন মসজিদ থেকে মুসল্লিরা মিছিল সহকারে দলে দলে সমবেত হন উপজেলার কেন্দ্র জামে মসজিদ বাইতুল ইসলামের সম্মুখে। পরে মিছিলটি কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর অতিক্রম করে পৌরসভার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করার পর ভাণ্ডারিয়া বাস স্ট্যান্ডে এক সংক্ষিপ্ত সমাবেশে রূপ নেয়।

উক্ত বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন ভাণ্ডারিয়া কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা জাকারিয়া আল ফরিদি, ইমাম সমিতির সভাপতি জাকারিয়া আল কশেমী, মাওলানা হাবিবুর রহমান সাইফী আল মাদানী ও মাওলনা মাসুম বিল্লাহ এবং বিশিষ্ট সমাজ সেবক এহসাম হাওলাদার প্রমূখ।

ফ্রান্স সরকারকে সতর্ক করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহবান জানান বক্তারা এবং ফ্রান্সের সকল পণ্য বর্জনের আহ্বান জানিয়ে মাওলানা জাকারিয়া আল ফরিদি সংক্ষিপ্ত মুনাজাতের মাধ্যমে সমাবেশটি সমাপ্ত করেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ১০:৪৩)
  • ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৪শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
297
3373114
Total Visitors