1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
চলচ্চিত্র প্রযোজক নাসির উদ্দিন দিলু আর নেই - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

চলচ্চিত্র প্রযোজক নাসির উদ্দিন দিলু আর নেই

  • প্রকাশিত : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০

চলচ্চিত্র পরিচালক নাসির উদ্দিন দিলু আর নেই। আজ মঙ্গলবার (৩ নভেম্বর) সকাল ১০টায় ইন্তেকাল করেছেন তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

মৃত্যুর আগে তিনি বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির কার্যনির্বাহী সদস্য, সহকারী সাধারণ সম্পাদক, সাধারণ সম্পাদক ২ বার, সহ-সভাপতি ২ বার এবং সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

নাসির উদ্দিন দিলু প্রযোজিত ছবির মধ্যে রয়েছে সোনার চেয়ে দামি, কাবিন, সাহস, নাচে নাগিন, রুপের রানী গানের রাজা, বুকের ধন, ফাঁসির আসামি, ভালোবাসা, মহানসহ অনেক চলচ্চিত্র।

বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু তার চলে যাওয়ার খবরটি নিশ্চিত করে বলেন, নাসির উদ্দিন দিলু ভাইয়ের মৃত্যুতে বাংলাদেশের চলচ্চিত্র শিল্পের অপূরণীয় ক্ষতি হলো।

বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতি তার মৃত্যুতে গভীর শ্রদ্ধা ও শোক জ্ঞাপন করছে। তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ৯:০৫)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
203
3773262
Total Visitors