1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নড়াইলের প্রথম পৌরমাতা আঞ্জুমান আরা - শপথের আগেই নেমেছেন জনসেবায়। - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

নড়াইলের প্রথম পৌরমাতা আঞ্জুমান আরা – শপথের আগেই নেমেছেন জনসেবায়।

  • প্রকাশিত : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারি, ২০২১

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলের প্রথম নারী মেয়র নির্বাচিত হয়ে ঘরে বসে নেই। নির্বাচন শেষ হয়েছে ৩০ জানুয়ারি। এখনো শপথ গ্রহণ অনুষ্ঠান হয়নি। শপথ গ্রহণ এবং দায়িত্ব বুঝে নেবার আগেই নড়াইল পৌর সভার নব নির্বাচিত প্রথম নারী মেয়র আনজুমান আরা জনসেবায় নেমে পড়েছেন। পৌরসভার ৯টি ওয়ার্ডের নানাবিধ সমস্যা খুঁজে বের করতে ছুটে চলেছেন নাগরিকদের দোড় গোড়ায়। মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে তিনি পৌরসভার ৪ নাম্বার ওয়ার্ডের দূর্গাপুর আলাদাতপুর মহিলা মাদ্রাসা মাঠে বয়স্ক, বিধবা,প্রতিবন্ধীসহ বিভিন্ন উপকার ভোগিদের নিবন্ধন কাজের তদারকি করেন।
এ সময় জেলা সমাজসেবা কর্মকর্তা রতন কুমার হালদার,পৌরসভার কাউন্সিলার মোহাম্মদ আনিচুর রহমান,সংরক্ষিত কাউন্সিলার ইপি রানী অধিকারী প্রমুখ।
এক প্রশ্নের উত্তরে নব নির্বাচিত মেয়র আনজুমান আরা বলেন,জনগণের ভোটে যখন মেয়র নির্বাচিত হয়েছি তখন আমি জনপ্রতিনিধি। শপথ গ্রহণের বিষয়টি প্রশাসনের কার্যতালিকাভূক্ত। প্রশাসনিক কর্মকর্তারা যখন ডাকবেন তখন আমাকে শপথ নিতে যেতে হবে। তিনি বলেন,তাই বলে কাজ ফেলে রাখা যাবে না। নাগরিকদের দুর্ভোগে রেখে আমি চেয়ারে বসতে পারবো না।
শুধু তাই নয়,পৌর নির্বাচনে যে সমস্ত প্রার্থী পরাজিত হয়েছেন তিনি তাদের বাড়িতে গিয়ে শান্তনাসহ পৌরসভার উন্নয়ন কাজে তাকে সহযোগিতা ও পরামর্শ দেবার দাবি করেছেন। তিনি পৌরবাসিসহ সকল সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক, গণমাধ্যমকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ৯:৫৮)
  • ১৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
331
3757670
Total Visitors