1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে ইজিবাইক থেকে চাঁদা আদায় চক্রের আরো তিন চাঁদাবাজ আটক - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছায় আনারস প্রতীক নিয়ে তৃতীয়বার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন এস এম হাবিব কায়েমকোলার মাদক কারবারি মিঠুর বীরদর্পে অব্যহত প্রতারণা! চৌগাছায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় শামীম রেজা ভাইস চেয়ারম্যান নির্বাচিত যশোর শহরে বিএনপি নেতা দুদুর লিফলেট বিতরণ ঝিনাইদহে আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০ টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের ‘ইস্যু না থাকায় গণঅভ্যুত্থান থেকে লিফলেট বিতরণে নেমেছে বিএনপি’ রাঙ্গামাটির লংগদুতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে দু’জন নিহত রাজধানীর ওয়ারীতে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু  দেন মোহরের টাকা পরিশোধ না করায় কুপিয়ে হত্যা

যশোরে ইজিবাইক থেকে চাঁদা আদায় চক্রের আরো তিন চাঁদাবাজ আটক

  • প্রকাশিত : রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১

আব্দুল্লাহ্ আল সাকিব,স্টাফ রিপোর্টার।। যশোর ডিবি পুলিশ সদর উপজেলার চুড়ামনকাঠি বাজারের যাত্রী ছাউনির সামনে সিএনজি ইজিবাইক স্ট্যান্ড থেকে চাঁদা আদায়কালে ইজিবাইক থেকে চাঁদা আদায় চক্রের আরো তিন চাঁদাবাজকে আটক করেছে। এসময় চাঁদাবাজদের কাছ থেকে নগদ টাকা ও চাঁদা আদায়ের একটি টালি খাতা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো সদর উপজেলার ছাতিয়ানতলা গ্রামের আমীর হামজার ছেলে মাহমুদ হাসান (৪০) একই গ্রামের আবুল হোসেন সরদারের ছেলে ওহিদুল ইসলাম (৫০) ও চুড়ামনকাঠি গ্রামের মৃত আব্দুল বারির ছেলে মাহাবুব হাসান দিপু (৪৭)।

ডিবি পুলিশের ওসি সোমেন দাশ জানান, পুলিশ সুপার প্রলয় কুমার জোয়াদ্দারের নির্দেশনায় শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে চুড়ামনকাঠি সিএনজি ইজিবাইক স্ট্যান্ডে অভিযান চালিয়ে ওই তিন চাঁদাবাজকে নগদ সাড়ে ৮ শ টাকা ও চাঁদা আদায়ের টালি খাতাসহ আটক করা হয়। এসময় অন্যান্য চাঁদাবাজরা দৌঁড়ে পালিয়ে যায়।

ডিবি পুলিশের ওসি সোমেন বলেন, উদ্ধারকৃত টালি খাতায় সিএনজি ও ইজিবাইক চালকদের নাম ও টাকার পরিমান লেখা ছিলো। এনিয়ে ডিবি পুলিশ ইজিবাইক থেকে চাঁদা আদায় চক্রের মোট ৬ চাঁদাবাজকে আটক করলো। এর আগে ১৮ ফেব্রুয়ারি শহরের পালবাড়ি থেকে ইজিবাইক থেকে চাঁদা আদায় চক্রের দুই সদস্য পুরাতন কসবা পুলিশ লাইন টালিখোলা এলাকার মানিকের বাড়ির ভাড়াটিয়া মোস্তফার ছেলে কামরুল ইসলাম ও একই এলাকার আব্দুস সাত্তারের ছেলে জাহিদ মোল্লা ও পরে ২৩ ফেব্রুয়ারি সকালে শহরের পালবাড়ি ভাস্কর্যের মোড় থেকে হাফিজুর রহমানকে আটক করা হয়। এঘটনায় শনিবার (২৭ ফেব্রুয়ারি) কোতয়ালি থানায় মামলা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ১১:৩৯)
  • ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
227
3922191
Total Visitors