1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
চিত্রনায়ক শাহিন আলম লাইফ সাপোর্টে- অবস্থা গুরুতর। - চ্যানেল দুর্জয়
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন

চিত্রনায়ক শাহিন আলম লাইফ সাপোর্টে- অবস্থা গুরুতর।

  • প্রকাশিত : সোমবার, ৮ মার্চ, ২০২১

জুবায়ের আহমেদ।। একসময়ের ঢাকাই সিনেমায় অপরিহার্য চিত্রনায়ক শাহিন আলম লাইফ সাপোর্টে রয়েছেন। তার কিডনিজনিত অসুখ মারাত্মক আকার ধারণ করেছে। বেশ কয়েক বছর ধরেই তিনি ভুগছেন। চিকিৎসাও নিচ্ছেন নিয়মিত। সম্প্রতি তার শরীর হঠাৎ বেশি খারাপ হলে গত সপ্তাহে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়।

অবস্থার উন্নতি না হওয়ায় গত শনিবার (৬ মার্চ) তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। এ তথ্য চ্যানেল দূর্জয়কে নিশ্চিত করেন নায়কের একমাত্র ছেলে ফাহিম নূর আলম।

তিনি বলেন, ‘গত সোমবার (১ মার্চ) তার হালকা জ্বর আসে। এরপর হাসপাতালে ভর্তি করানো হয়। ডায়ালাইসিসও করানো হয়। কিন্তু গত শনিবার রাতে বাবার অবস্থা খারাপ হলে দ্রুত তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।’

দেশবাসীর কাছে বাবার জন্য দোয়া চেয়েছেন শাহীন আলমের ছেলে ফাহিম নূর আলম।

প্রসঙ্গত, ১৯৮৬ সালের এফডিসির নতুন মুখের সন্ধানের মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন শাহিন আলম। এরপর বেশকিছু সিনেমায় অভিনয় করে পরিচিতি পান তিনি। প্রয়াত চিত্রনায়ক সালমান শাহের সঙ্গেও কাজ করেছেন এই চিত্রনায়ক। দুই বাংলায় প্রশংসিত ‘হঠাৎ বৃষ্টি’ সিনেমায়ও অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি।

শাহিন আলম ঘাটের মাঝি, এক পলকে, গরিবের সংসার, তেজী, চাঁদাবাজ, প্রেম প্রতিশোধ, টাইগার, রাগ-অনুরাগ, দাগী সন্তান, বাঘা-বাঘিনী, আলিফ লায়লা, স্বপ্নের নায়ক, আঞ্জুমান, অজানা শত্রু, দেশদ্রোহী, প্রেম দিওয়ানা, আমার মা, পাগলা বাবুল, শক্তির লড়াই, দলপতি, পাপী সন্তান, ঢাকাইয়া মাস্তান, বিগবস, বাবা, বাঘের বাচ্চা, বিদ্রোহী সালাউদ্দিনসহ বহু সিনেমায় অভিনয় করেছেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (রাত ৩:০৪)
  • ৪ঠা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৫শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
230
3390921
Total Visitors