1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে সতীঘাটায় মহাসড়কের জমি দখল করে ঘর নির্মাণের অভিযোগ। - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

যশোরে সতীঘাটায় মহাসড়কের জমি দখল করে ঘর নির্মাণের অভিযোগ।

  • প্রকাশিত : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১

মোঃ ওয়াজেদ আলী যশোর কুয়াদা প্রতিনিধি

যশোর সদর উপজেলা সতীঘাটা বাজারে মনিরামপুর মহাসড়কে রাস্তা দখল করে ঘর নির্মাণের অভিযোগ উঠেছে। জানা যায় গত বছর সতীঘাটা বাজারে মনিরামপুর মহাসড়কে রাস্তা দক্ষল করে ৩ তলা ভবন নির্মাণ কালে এলাকার জনগনের মাঝে আলোচনা সমালোচনা দেখা যায়। এ বিষয় এলাকাবাসী যশোর সদরের জনপথ সড়ক বিভাগের প্রকৌশলে অভিযোগ দায়ের করেন। দায়ের করা অভিযোগ পেয়ে জনপথ সড়ক বিভাগের কর্মকর্তারা ঘটনা স্থান পরিদর্শন করেন এবং সড়কের জমি মেপে ভবনের সীমানা নিধারন করে এবং ভবনের নীচে একটি পিলার পুতে রেখে গেছেন । তবে ভবনের মালিক আসাদুল ইসলাম এ সুযোগে অভিনব কায়দায় জোর পূর্বক আবার ও জনপথ সড়ক বিভাগের রাস্তা দক্ষল করে ঘর নির্মাণ করছে।

এ বিষয় এলাকাবাসী আক্ষেপ করে বলেন সরকারি কোন নিয়মনীতি তোয়াক্কা না করে কি ভাবে নিজের ক্ষমতা বলে সড়কের জমি দখল করে ঘর নির্মাণ করছে, এর খুটির জোর কোথায়। এ বিষয় এলাকাবাসী ও সচেতন মহল তদন্ত পূর্বক প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ১২:২৭)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
313
3761119
Total Visitors