1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
হাসান ইমাম কে প্রধান করে যশোরে বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা। - চ্যানেল দুর্জয়
বুধবার, ০১ মে ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

হাসান ইমাম কে প্রধান করে যশোরে বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা।

  • প্রকাশিত : মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার।। যশোরে পুলিশের ওপর হামলার অভিযোগে বিএনপি ও তার অঙ্গ সংগঠনের প্রায় ৫০ জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। এই মামলায় আটক দেখানো হয়েছে জাতীয়তাবাদী ছাত্রদল সরকারি এমএম কলেজ শাখার সভাপতি হাসান ইমামকে। তিনি ওই মামলার এক নম্বর আসামি।

হাসান ইমাম


মামলায় বাদী হয়েছে সদর ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর তুষার কুমার মন্ডল। মামলা নম্বর ১৫২/২৮.৩.২১।
বাদী তুষার কুমার মন্ডল জানান, বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা রোববার বিকেল ৫টার দিকে শহরের লাল দিঘির পাড়ে বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ করছিলেন। এসময় পুলিশ বাধা দিলে নেতাকর্মীরা তাদের ওপর হামলা চালায়।
ইন্সপেক্টর তুষার কুমার মন্ডল জানান, তার দায়ের করা মামলায় আসামি হিসেবে ছয়জনের নাম উল্লেখ করা হয়েছে। অজ্ঞাত আসামি করা হয়েছে আরও প্রায় ৫০ জনকে। মামলার এক নম্বর আসামি এম এম কলেজ শাখা ছাত্রদলের সভাপতি হাসান ইমামকে রোববার বিকেলে ঘটনাস্থল থেকে আটক করা হয় বলে তিনি জানান।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (সকাল ৮:৩০)
  • ১লা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২২শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৮ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
82
3314743
Total Visitors