1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সবশেষখালেদা জিয়ার শারীরিক অবস্থার - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
কায়েমকোলার মাদক কারবারি মিঠুর বীরদর্পে অব্যহত প্রতারণা! চৌগাছায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় শামীম রেজা ভাইস চেয়ারম্যান নির্বাচিত যশোর শহরে বিএনপি নেতা দুদুর লিফলেট বিতরণ ঝিনাইদহে আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০ টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের ‘ইস্যু না থাকায় গণঅভ্যুত্থান থেকে লিফলেট বিতরণে নেমেছে বিএনপি’ রাঙ্গামাটির লংগদুতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে দু’জন নিহত রাজধানীর ওয়ারীতে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু  দেন মোহরের টাকা পরিশোধ না করায় কুপিয়ে হত্যা বাংলাদেশে আসছেন তুর্কি সিরিজ ‘কুরুলুস উসমান’-এর নায়ক বুরাক

সবশেষখালেদা জিয়ার শারীরিক অবস্থার

  • প্রকাশিত : বুধবার, ২১ এপ্রিল, ২০২১

ডেস্ক রিপোর্ট।। করোনা আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা আগের তুলনায় ভালো আছে। তার শরীরে জ্বর নেই। রুচি ঠিকঠাক আছে। শ্বাস-প্রশ্বাসের স্যাচুরেশন স্বাভাবিক রয়েছে।

মঙ্গলবার (২০ এপ্রিল) রাতে খালেদা জিয়ার শারীরিক বিষয়ে এ তথ্য জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক দলের সদস্য ও দলের ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন।তিনি আরও জানান, ১৪তম দিন পার হলে আবারও বিএনপির চেয়ারপারসনের পরীক্ষা নিরীক্ষা করা হবে। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। সবাইকে স্বাস্থবিধি মেনে চলারও আহ্বান জানিয়েছে। 

এর আগে গত ১৯ এপ্রিল খালেদা জিয়া মানসিকভাবে শক্ত আছেন উল্লেখ করে তার ব্যক্তিগত চিকিৎসক এফ এম সিদ্দিকী বলেন, আমরা তাকে শ্বাস-প্রশ্বাস ব্যায়ামের পরামর্শ দিয়েছি। তার ব্লাড সুগারসহ অন্যান্য যেসব প্যারামিটার রয়েছে সেগুলো ঠিক আছে। খালেদা জিয়ার কাশি নেই, গলা ব্যথা নেই।’গত ১০ এপ্রিল করোনা পরীক্ষা করান বিএনপি চেয়ারপারসন। পরদিন পরীক্ষায় পজিটিভ শনাক্ত হন তিনি। বেগম জিয়ার পাশাপাশি তার বাসার আরও আটজনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (বিকাল ৪:৫৭)
  • ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
183
3913261
Total Visitors