1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সরকারের সঙ্গে ‘রুদ্ধদ্বার বৈঠকে’ যাবে হেফাজত - চ্যানেল দুর্জয়
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন

সরকারের সঙ্গে ‘রুদ্ধদ্বার বৈঠকে’ যাবে হেফাজত

  • প্রকাশিত : বুধবার, ২১ এপ্রিল, ২০২১

নিজস্ব প্রতিবেদক::সরকারের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক হবে হেফাজতে ইসলামের। তবে একে খুবই কনফিডেনশিয়ালি উল্লেখ করে হেফাজত বলছে ‘অনানুষ্ঠানিক বৈঠক’। আজকের বৈঠকে হেফাজতের শীর্ষ দুই-তিন জন শির্ষ নেতা উপস্থিত থাকবেন। এরপরই হেফাজত তাদের প্রতিক্রিয়া জানাবে।মঙ্গলবার (২০ এপ্রিল) এমন খবর সময়ের আলোকে নিশ্চিত করেছেন হেফাজতে ইসলামের শীর্ষ একজন নেতা। 


তিনি জানান, সোমবার রাতের বৈঠকের পর সাংগঠনিক সিদ্ধান্ত নিতে তারা নিজেরা ভার্চুয়াল বৈঠক করেছেন। যেখানে উপস্থিতি ছিলেন আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরী। তাদের সাংগঠনিক সিদ্ধান্ত নিয়ে আজ চূড়ান্ত কথাবার্তা হতে পারে। 

জানা গেছে, আজকের বৈঠকে হেফাজতের মহাসচিব নূরুল ইসলাম জিহাদী ছাড়াও থাকতে পারেন হেফাজতের নায়েবে আমির ও মামুনুল হকের বড় ভাই মাওলানা মাহফুজুল হক ও সংগঠনটির একজন নায়েবে আমীর। 


এর আগে সংগঠনের যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হককে গ্রেফতারের একদিন পর সরকারের স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক করে হেফাজতে ইসলাম। সোমবার রাত ১১টার দিকে বৈঠক হয় মন্ত্রীর ধানমণ্ডির বাসায়। মূলত হেফাজতের আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরীর নির্দেশেই এই বৈঠক হয়। 
সরকারের সঙ্গে বৈঠকটি হেফাজতের একাধিক নেতা একটিকে ‘সমঝোতা বৈঠক’ হিসেবে সময়ের আলোকে নিশ্চিত করেন। তারা বলেছেন, সরকার ও হেফাজতের মধ্যে একটা ভুল বোঝাবুঝি হয়েছে। তাদের আশা আলাপ আলোচনার সবই কিছুর সুরাহা হবে। বৈঠকটি প্রাথমিক পর্যায়ে ফলপ্রসূ বলেই দাবি করেন তারা।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (রাত ১:৪৮)
  • ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
139
3827897
Total Visitors