1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে পিস্তল সহ শংকরপুরের ইমন আটক - চ্যানেল দুর্জয়
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

যশোরে পিস্তল সহ শংকরপুরের ইমন আটক

  • প্রকাশিত : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১

এম এম ইয়াসিন : যশোরে  র‌্যাবের বিশেষ অভিযানে একটি পিস্তলসহ এক যুবক আটক হয়েছে। আটক আরিফুজ্জামান ইমন (২১) শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার মেহেদী হাসান মামুনের ছেলে। এঘটনায়  যশোর কোতোয়ালি মডেল থানায়  মামলা হয়েছে।
র‌্যাব-৬ যশোরের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার লেপ্টেন্যান্ট এম. সারোয়ার হুসাইন (এক্স) বিএন জানিয়েছেন,  গোপন সংবাদের ভিত্তিতে ২২ এপ্রিল  দুপুর ১২টা ৪০ মিনিটে তার নেতৃত্বে একটি দল শংকরপুর জমাদ্দারপাড়ার সিরাজুল ইসলামের মুদি দোকানের সামনে পাঁকা রাস্তার ওপর অভিযান পরিচালনা করে। এসময় একটি দেশি পিস্তলসহ ইমন আটক হয়। এঘটনায় আটক ইমনের বিরুদ্ধে মামলা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (সকাল ১০:৩৪)
  • ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
96
3808049
Total Visitors