1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বরিশাল বিসিকে তুলার মিলে আগুন- ব্যাপক ক্ষয়ক্ষতি - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

বরিশাল বিসিকে তুলার মিলে আগুন- ব্যাপক ক্ষয়ক্ষতি

  • প্রকাশিত : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১

রফিকুল ইসলাম হিমেল:বরিশাল বিসিক শিল্প নগরীতে রহস্যজনক আগুনে একটি তুলার কারখানা পুড়েছে। বুধবার এ ঘটনা ঘটে। প্রায় দুই ঘণ্টা চেষ্টায় ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিসের বরিশাল স্টেশনের উপ-সহকারী পরিচালক বেলাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। কী করে আগুনের ঘটনা ঘটল তা তদন্ত শেষে বলা যাবে বলে তিনি জানান।

কারখানার মালিক রফিকুল ইসলাম জানান, সকাল সাড়ে ৭টার দিকে আগুন লাগে। মিলের পেছন থেকে আগুনের সূত্রপাত। আগুন লাগার কারণ জানাতে না পারলেও এ ঘটনায় তার ব্যাপক ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

ফায়ার সার্ভিসের বরিশাল স্টেশনের উপ-সহকারী পরিচালক বেলাল উদ্দিন বলেন, আগুনের কারণ ও ক্ষয়ক্ষতি নির্ধারণে তদন্ত চলছে। টিনশেড তুলার গোডাউনে আগুন লেগেছে। কারখানায় গার্মেন্টসের বাতিল কাপড় দিয়ে তুলা তৈরি হতো। ঘটনাস্থলে কোনো বিদ্যুতের তার দেখেননি। বিড়ি-সিগারেট থেকে আগুনের সূত্রপাত কিনা তা জানা যায়নি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (বিকাল ৩:৩৯)
  • ২রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৩শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
253
3350753
Total Visitors